শরীয়তপুর বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৪ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং

জাজিরা বাড়িঘরে হামলা ও লুটপাটের অভিযোগ

বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০১৯ | ৭:২০ পূর্বাহ্ণ | 125 বার

শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের চর ধুপুরীয়া ভোলা মুন্সী কান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মন্টু বেপারীর বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, ২০ আগষ্ট মঙ্গলবার সকালে এমদাদ মাদবর, ইমরান মাদবর, আবুল হাওলাদার, বিল্লাল হাওলাদার, মহসিন খান, দুলাল মাদবর, রেজাউলসহ ১৫/২০ জন সন্ত্রাসী রাম দা, ছেন দা, টেটা, বল্লম ও ককটেল নিয়ে মন্টু বেপারীর বাড়ি ও তার চাচার বাড়ীতে হামলা চালায় ও লুটপাট করে।
এসময় সন্ত্রাসীরা মন্টু বেপারীর বাড়ি থেকে লুটপাট করে স্বর্নালংকার, গরু, ছাগল এবং পাট নিয়ে যায়। সেসময় সন্ত্রাসীরা ব্যাপক পরিমান ককটেলের বিস্ফোরণ ঘটায়। ককটেল বিস্ফোরনের শব্দে মন্টু বেপারীর ১১০ বছরের বৃদ্ধা মা হয়ে পড়েছেন অসুস্থ।
সন্ত্রাসী ঘটনা মুন্সী কান্দি গ্রামে এতোটাই বেড়ে গেছে ঐ গ্রামে ১০/১৫ দিন যাবৎ দিন রাত পুলিশি পাহাড়াও বসাতে হয়েছে।
এদিকে পুলিশ পাহাড়ার পরেও বিদ্যালয়ে যেতে পারছে না সন্ত্রাসী হামলার শিকার পরিবারের ছেলে মেয়েরা।
এ ঘটনায় মামলা হলেও ২৬ আগষ্ট কোর্টে হাজির হয়ে জামিনে চলে যায় সবাই।
ভুক্তভোগী শান্তি জানান, সন্ত্রাসীরা আমাদের মন্টু দাদাকে মেরে ফেলবে বলছে, তাকে না মেরে ওরা শান্ত হবে না। তাকে অনেকগুলো মিথ্যা মামলা দিয়ে দূরে সরিয়ে রেখেছে, তারা এমপির কাছে গিয়ে আমাদের নামে মিথ্যা কথা বলে আমাদের বিরুদ্ধে কাজ করায়, আমরা মোবারক শিকদারের দল করি।
সন্ত্রাসী হামলার শিকার আলোমতি বলেন, এই সন্ত্রাসীদের কারনে আমরা গ্রামে ঠিকভাবে চলাচল করতে পারি না, কোর্ট থেকে জামিন পেয়ে দুইদিন আগে আমার বাড়ি থেকে দুইটা গরু দুইটা ছাগল নিয়া গেছে। আমি সবার কাছে এদের বিচার চাই।
এ ঘটনায় সামচুল হক বেপারী বাদী হয়ে ২২ আগষ্ট ৩৬ জনের বিরুদ্ধে জাজিরা থানায় মামলা দায়ের করেন।
এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বেলায়েত হোসেন বলেন, আমরা চর ধুপুর ভোলা মুন্সী কান্দি গ্রামের পরিস্থিতি শান্ত রাখতে পুলিশি পাহাড়ার ব্যবস্থা করেছি।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!