শরীয়তপুর বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৬ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ইং

নড়িয়ায় যুবকের লাঠিক আঘাতে কৃষক নিহত

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ | ২:৩৪ অপরাহ্ণ | 105 বার

নড়িয়ায় যুবকের লাঠিক আঘাতে কৃষক নিহত

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় এক যুবকের লাঠির আঘাতে বেলায়েত ঢালী (৬০) নামে কৃষক নিহত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সুরেশ^র দরবার শরীফ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বেলায়েত ঢালী সুরেশ^র ইছাপাশা গ্রামের মৃত আমির হোসেন ঢালীর ছেলে।
বেলায়েত ঢালীর ভাই দেলোয়ার ঢালী জানান, সুরেশ^র বাজার থেকে বাড়ি ফেরার পথে সুরেশ^র গ্রামের আলাউদ্দিন মালতের ছেলে আমিনুর মালত (২৮) পিছন থেকে লাঠি দিয়ে বেলায়েত ঢালীর মাথায় আঘাত করে এতে ঘটনাস্থলেই বেলায়েত ঢালী মারা যায়। ওই যুবকের সাথে বেলায়েত ঢালীর কোন শত্রুতা নেই বলেও জানান দেলোয়ার ঢালী। কি কারণে সে পেছন থেকে বেলায়েত ঢালীর মাথায় আঘাত করেছে তাও বলতে পারছেন না।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে অভিযুক্ত ওই যুবককে আটকের চেষ্টা চলছে।
আমিনুর মালতের বাবা আলা উদ্দিন মালত বলেন, আমার ছেলে পাগল। তাকে অনেক দিন বাড়িতে শিকল দিয়ে বেঁধে রেখেছি। সে শিকল ছিড়ে ফেলেছে। তার জ্বালা যন্ত্রনায় আমরা অতিষ্ট। তার বিচার করা হউক।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!