শরীয়তপুর বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৬ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ইং

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলাকে ভালবাসেন: উপমন্ত্রী এনামুল হক শামীম

শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | ২:৫৮ অপরাহ্ণ | 160 বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলাকে ভালবাসেন: উপমন্ত্রী এনামুল হক শামীম

শরীয়তপুরের নড়িয়া সরকারী কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ (অনুর্ধ১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নমেন্ট-এর সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির হিসাবে উপস্থিত থেকে বিজয়দের মাঝে পুরস্কার বিতরন করেন পানি সম্পদ উপ-মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনি সম্পাদক একেএম এনামুল হক শামীম।
আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলা ধুলাকে পছন্দ করেন এবং ভাল বাসেন, তাই সুযোগ পেলেই যেখানে খেলা সেখানেই ছুটে যান খেলা দেখার জন্য। খেলোয়ারদের সর্বচ্চ সুযোগ সুবিধা দিয়ে থাকেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ সময় তিনি আরো বলেন, লন্ডনে বসে বঙ্গবন্ধু’র সম্পর্কে অশালীন মন্তব্য ও দেশ বিরোধী ষড়যন্ত্র করে লাভ হবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দুর্নীতিবাজ তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে ইনশাআল্লাহ। জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের দালাল। তারেকও পিতার মতোই পাকিস্তানের দালাল। তার মা বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়ে বর্তমানে কারাভোগ করছে। বিএনপি-জামায়াত হলো বিষফোঁড়া। তাদের লক্ষ্য দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা।
শুক্রবার বিকালে শরীয়তপুরের নড়িয়ায় সরকারী কলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলার সাবেক চেয়ারম্যান আ: ওহাব বেপারী, ইউএনও জয়ন্তী রায়, আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ী, পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা পরিষদের সদস্য আ: কাওয়ম পাইক, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা, প্রমূখ।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!