শরীয়তপুর বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৪ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং

শরীয়তপুরে ২টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু

বুধবার, ০৯ অক্টোবর ২০১৯ | ৭:৫১ পূর্বাহ্ণ | 318 বার

শরীয়তপুরে ২টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু

ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের আওতায় শরীয়তপুর জেলা ও সদর উপজেলার মডেল মসজিদের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার ৮ অক্টোবর গণপূর্ত বিভাগ শরীয়তপুরের বাস্তবায়নে মসজিদ দু’টির নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের, নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান মিয়া, উপ-বিভাগীয় প্রকৌশলী এ বি এম কাউছার হোসেন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী মোঃ মাহাবুর রহমান শেখ, ইসলামিক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত উপ-পরিচালক আব্দুর রাজ্জাক রনি, শরীয়তপুর জেলা জিপি আলমগীর হোসেন মুন্সী, বাংলাদেশ আওয়ামীলীগের শরীয়তপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, আজিজুল হক পাহাড়, গোলাম মোস্তফা, এডভোকেট মুরাদ হোসেন মুন্সী, ঠিকাদারী প্রতিষ্ঠান কর্তৃপক্ষ, রাজনীতিক ব্যক্তিবর্গ ও স্থানীয় সুধীবৃন্দ। এ সময় দোয়া ও মোনাজাত পরিচালনায় ছিলেন, মুফতি আব্দুল্লাহ আল মামুন ও শরীয়তপুর জেলা ইমাম সমিতির সেক্রেটারি মাওলানা এমদাদুল হক। দোয়া ও মোনাজাতে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সকল শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের জন্য মাগফিরাত কামনা করা হয়। জেলা মডেল মসজিদটি নির্মাণ কাজের ব্যয় হবে ১৫ কোটি টাকা ও উপজেলা মডেল মসজিদটি নির্মাণ কাজে ব্যয় হবে ১৩ কোটি ৫০ লক্ষ টাকা। কাজ শুরুর এক বছরের মধ্যে দৃষ্টি নন্দন মসজিদটি নিমার্ণ কাজ সমাপ্ত করা হবে বলে জানিয়েছেন ঠিকাদারী প্রতিষ্ঠান।
উল্লেখ্য, ২০১৫ সালের ৫ এপ্রিল দুপুর ১২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রথম দফায় সারা দেশের ৯ টি স্থানের জেলা সদরে এ মসজিদের নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!