Friday 29th March 2024
Friday 29th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দেশ থেকে জঙ্গীবাদ সন্ত্রাস দুর্নীতি ও মাদক মুক্ত করতে হবে: নাহিম রাজ্জাক এমপি

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দেশ থেকে জঙ্গীবাদ সন্ত্রাস দুর্নীতি ও মাদক মুক্ত করতে হবে: নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি তার নির্বাচনী এলাকা গোসাইরহাট, ডামুড্যা ভেদরগঞ্জের তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে ১০ অক্টেবর বৃহস্পতিবার থেকে ১২ অক্টেবর শনিবার পর্যন্ত ১০টি পথসভা ও ৭টি মতবিনিময় সভায় যোগদান করে, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দেশ থেকে জঙ্গীবাদ সন্ত্রাস দুর্নীতি ও মাদক মুক্ত সমাজ গড়তে আওয়ামীলীগের নেতা কর্মীদের প্রতি আহবান জানান। তিনি বলেন, প্রত্যেকটি উপজেলায় মডেল উপজেলা পরিষদ ভবন এবং মডেল উপজেলা জামে মসজিদ নির্মান করা হচ্ছে। উপজেলা হাসপাতালকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নিত করা হচ্ছে। প্রত্যেক গ্রামে ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়া হচ্ছে। রাস্তা ঘাট ব্রিজ কালর্ভাট নির্মান করা হচ্ছে। দক্ষিন বাংলার ২১ জেলার মানুষের স্বপ্নের পদ্মা সেতুর কাজ প্রায় ৮০ভাগ শেষ হয়েছে। বাংলাদেশের মানুষের মাথা পিছু আয় বর্তমানে ১৮শ মার্কিন ডলার। নেতাকর্মীদের উদ্যোসে নাহিম রাজ্জাক এমপি বলেন, আমরা কোন দুর্নীতি করবো না মাদক কে না বলুন। সন্ত্রাস ও দুর্নীতি নির্মূল করুন। নাহিম রাজ্জাক এমপি ১০ অক্টোবর বৃহস্পতিবার ডামুড্যায় আলহাজ্ব ইমাম উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষায় কমিটির সভাপতি হিসেবে সভায় যোগদান করেন। বিকাল ৩ টা ৩০ মিনিটে গোসাইরহাটে ইদিলপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে কমিটির সভাপতি হিসেবে সভায় অংশগ্রহন এবং নব নির্বাচিত কমিটির সদস্য ও শিক্ষক/কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় যোগদান করেন। সন্ধা ৬টায় গোসাইরহাটের বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মরহুম নেকমত আলী মৃধার কবর জিয়ারত করেন। সন্ধা ৭টায় দাসের জঙ্গল বাজার বনিক সমিতির ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহন করেন। ১১ অক্টোবর শুক্রবার ভেদরগঞ্জ উপজেলা পরিষদের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় যোগদান করেন। বিকালে উপজেলা আওয়ামীযুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগের কর্মীসভায় যোগদান করেন। সন্ধা ৭টায় গোসাইরহাটের নাগেপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল বাসার আকনের বাড়িতে তার সুস্থাতা কামনা দোয়া প্রার্থনা করেন। ১২ অক্টোবর শনিবার ডামুড্যা উপজেলা পরিষদের কর্মকর্তা/কর্মচারী, জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায় যোগদান করেন। বিকালে গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংঘঠনের নেতা/কর্মীদের সাথে বর্ধিত সভায় যোগদান করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহজাহান সিকদার। বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শরীয়তপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য নাহিম রাজ্জাক।
সভায় আরো বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি বাবু অনল কুমার দে, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেওয়ান মোঃ শাহজাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ আবুল খায়ের, জেলা পরিষদের সদস্য গোলাম রাব্বি শাকিল, কোদালপুর ইউপি’র চেয়ারম্যান এস এম মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি মাস্টার নুরুজামান মৃধা, সাধারন সম্পাদক বাবলু মৃধা, প্রমুখ।