• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ মারার অভিযোগ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯ সময়: ৮:৩৪ পূর্বাহ্ণ 226 বার

    নড়িয়ায় পুকুরে বিষ প্রয়োগে মাছ মারার অভিযোগ

    শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের আঃ লতিফ ছৈয়ালের পুত্র মোঃ রহিম ছৈয়ালের পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলার অভিযোগ উঠেছে। ২৮ অক্টোবর সোমবার মোক্তারের চর ইউনিয়নের নয়ন মাদবরের কান্দি এ ঘটনা ঘটে।
    স্থানীয় সূত্রে জানা যায়, রহিম ছৈয়াল ও প্রতিবেশী কাশেম হাওলাদার, জলিল হাওলাদারদের সাথে তাদের পূর্ব শত্রুতা রয়েছে। তাই প্রতিপক্ষেকে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ করতে মাছ চাষের পুকুরে বিষ প্রয়োগ করে মাছ হত্যা করেছে বলে স্থানীয়দের ধারনা।
    এ ঘটনায় আব্দুর রহিম ছৈয়াল জানান, আমাদের প্রতিবেশী কাশেম হাওলাদার তার ছেলে, ভাই, ভাতিজারা আমাদের সাথে সবসময় শত্রুতা বাঁধিয়ে রাখে। দুদিন আগেও আমার মাছ মেরে ফেলার হুমকি দিয়েছে তারা, গতকাল সকালে উঠে বের হয়ে দেখি আমার পুকুরের সব মাছ মারা গেছে। এতে আমার ২ লক্ষ টাকার লোকসান হয়েছে।
    এ ঘটনায় নড়িয়া থানায় ৫ জনকে আসামী করে রহিম ছৈয়াল একটি মামলা দায়ের করেন। আসামীরা হলেন, মোঃ ওয়াসিম, হৃদয় হাওলাদার, মোঃ রনি হাওলাদার, জাহিদ হাওলাদার ও রায়হান হাওলাদার।
    এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন, আমরা তদন্তের জন্য পুলিশ পাঠিয়েছি, তদন্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/৩০ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!