• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় কাজী আলাউদ্দিন স্মৃতি সংঘের আয়োজনে সম্মাননা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯ সময়: ৮:৫০ পূর্বাহ্ণ 29 বার

    নড়িয়ায় কাজী আলাউদ্দিন স্মৃতি সংঘের আয়োজনে সম্মাননা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

    কাজী আলাউদ্দিন স্মৃতি সংঘের আয়োজনে নড়িয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ে ৩০ অক্টোবর বুধবার বেলা ১১ টায় এস.এস.সি ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের জি.পি.এ-৫ প্রাপ্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সম্মাননা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
    এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়।
    কাজী আলাউদ্দিন স্মৃতি সংঘের সভাপতি এডভোকেট কাজী মোঃ মোত্তালিব-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কবি, সাহিত্যিক ও আইনজীবী এডভোকেট আবুল কালাম আজাদ, টি এম গিয়াসউদ্দিন মহাবিদ্যালয়ের প্রভাষক মোঃ মাসুদুর রহমান, নড়িয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম ওবায়দুল হক, শিক্ষক নজরুল ইসলাম, নড়িয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য আ: লতিফ ও কাজী পরিবারের পক্ষ থেকে কাজী শাহ আলমসহ শিক্ষক, অবিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।
    এছাড়া প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা প্রদান করেন এডভোকেট কাজী মোত্তালিবের স্ত্রী বিউটি মোত্তালিব। কাজী আলাউদ্দিন স্মৃতি সংঘের প্রতিবেদন পেশ করেন, এমবিবিএস অধ্যায়নরত কাজী তাসরিফুল ইসলাম। অনুষ্ঠানের প্রারম্ভে কোরআন তেলোওয়াত ও মোনাজাত পেশ করেন, মোঃ ইউনূছ আলী।
    স্বাগত বক্তব্যে এডভোকেট কাজী মোত্তালিব বলেন, কাজী আলাউদ্দিন স্মৃতি সংঘের উদ্দেশ্য হচ্ছে, মেধাবীদের বৃত্তি প্রদান, অসহায় ও দারিদ্রদের পাশে থেকে কাজ করে যাওয়া।
    প্রধান অতিথির বক্তব্যে জয়ন্তী রূপা রায় বলেন, আমাদের শিক্ষার মান দিন দিন অগ্রগতি লাভ করেছে। শিক্ষার এ অগ্রগতির পেছনে অর্থনীতির একটি সম্পর্ক আছে। আমাদের এ উপজেলায় প্রবাসীদের হার অনেক বেশি। প্রবাসীরা প্রবাসে থেকে নিজেদের অর্থনৈতিক অগ্রযাত্রাকে সমৃদ্ধি করেছে। যার ফলশ্রুতিতে শিক্ষার মানের উন্নতি হয়েছে। কাজী আলাউদ্দিন স্মৃতি সংঘ যেভাবে নিজ উদ্যোগে শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের জন্য জিপিএ-৫ প্রাপ্তদের সম্মাননা ও বৃত্তি প্রদান করছে, এদেশের সকলের মনমানসিকতার এভাবে প্রতিফলন ঘটাতে হবে।
    প্রধান অতিথি নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায় সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে কাজী আলাউদ্দিন স্মৃতি সংঘের পক্ষ থেকে এ বছর ১১ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/৩১ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!