শরীয়তপুর বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০ ইং, ১৬ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯ জানুয়ারি, ২০২০ ইং

নড়িয়ার রাজনগর আদর্শ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ

রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | ৭:৩২ পূর্বাহ্ণ | 73 বার

নড়িয়ার রাজনগর আদর্শ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম-এর প্রতিষ্ঠিত পানিসম্পদ উপমন্ত্রীর প্রতিষ্ঠিত রাজনগর আদর্শ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ৪ঠা জানুয়ারি সকাল সাড়ে ১০ টায় রাজনগর আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ নবীন বরণ, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
রাজনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও অত্র প্রতিষ্ঠানের সভাপতি আলীউজ্জামান মীর মালত-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার হাচানুজ্জামান খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক, সৈয়দ মো: হেমায়েত হোসেন, মো: আক্তারুজ্জামান জুয়েল, ইঞ্জিনিয়ার হারুন মালত, রাজনগর আদর্শ উচ্চ বিদ্যালয়ের জমিদাতা শামসুল হক মীর মালত, রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন গাজী, রাজনগর আওয়ামীলীগের সভাপতি দাদন মীর মালত, সাধারণ সম্পাদক মজিবুর রহমান মেলকার, নূরুল ইসলাম মীর মালতসহ শিক্ষক-শিক্ষার্থী, অবিভাবক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ অনেকে। মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাফেজ মো: জাকারিয়া।
“যে জাতি যত শিক্ষিত, সে জাতি তত উন্নত” এ প্রবাদ উল্লেখ করে নবীন বরণ, মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত বক্তারা বলেন, রাজনগর আদর্শ উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠিত করেছেন জনগণের কল্যাণে নিবেদিত প্রাণ, শিক্ষানুরাগী পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। তিনি অবহেলিত রাজনগর ইউনিয়নের শিক্ষার মানকে ত্বরান্বিত করার উদ্দেশ্যে ২০১৯ সালে ৬ষ্ঠ শ্রেণি থেকে ৮ম শ্রেণি পর্যন্ত অস্থায়ী ভবনে এ উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠিত করেন। ২০২০ সালে বিদ্যালয়টিতে ৮ম শ্রেণির উর্ত্তীর্ণ শিক্ষার্থীদের নিয়ে ৯ম শ্রেণিতে ভর্তি চালু হয়েছে। সেই ধারাবাহিকতায় ২০২০ সালের ভর্তিরত নতুন শিক্ষার্থীদের নবীন বরণের মাধ্যমে নিজস্ব নতুন ভবনে উদ্বোধনী পাঠদান উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শিক্ষার্থীদের শিক্ষার মান ও ফলাফল যেন ভালো ও দেশের মধ্যে শ্রেষ্ঠ স্থান দখল করতে পারে এজন্য শিক্ষার্থীদের বিভিন্ন পুরষ্কারেরও ঘোষনা দেন আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রীর একান্ত সহচর সৈয়দ মো: হেমায়েত হোসেন ও মো: আক্তারুজ্জামান জুয়েল।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!