শরীয়তপুর বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০ ইং, ১৬ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯ জানুয়ারি, ২০২০ ইং

শরীয়তপুরে কালেরকন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীতে মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান

শনিবার, ১১ জানুয়ারি ২০২০ | ৬:৪২ পূর্বাহ্ণ | 58 বার

শরীয়তপুরে কালেরকন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীতে মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান

শরীয়তপুরে কালেরকন্ঠ পত্রিকার ১০ম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী, কেক কাটা উৎসব, আলোচনা সভা ও একজন মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়। ১০ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৯টায় চিকন্দী ফুডপার্কে এ কেক কাটা উৎসব, আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেদুর রহমান খোকা সিকদার।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি অনল কুমার দে, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহাবুর রহমান শেখ, পালং মডেল থানা ভারপ্রাপ্ত অফিসার-ইন-চার্জ মো: আসলামউদ্দিন, শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার, মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফরিদ আল হাসান, শরীয়তপুর বিডি ক্লিন-এর সভাপতি এ্যাডভোকেট মাসুদুর রহমান, শরীয়তপুর পৌরসভা কাউন্সিলর আব্দুর রাজ্জাক মোল্লা ও কালেরকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি আ: আজিজ শিশিরসহ শরীয়তপুর জেলায় প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন পত্রিকায় কর্মরত সাংবাদিক ও সুধীবৃন্দ।
র‌্যালীটি জেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশে যে কয়টি দৈনিক পত্রিকা দেশের শীর্ষ স্থান দখল করে রেখেছে দৈনিক কালের কন্ঠ পত্রিকা তার মধ্যে অন্যতম। এরপরে বক্তারা তাদের বক্তব্যে কালের কন্ঠ পত্রিকার প্রশংসা করেন ও উত্তোরোত্তর কল্যাণ কামনা করে।

সবশেষে দৈনিক কালের কন্ঠ পত্রিকার এ প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভ সংঘ হিসেবে শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আহত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদারকে সম্মাননা ক্রেস্টসহ একটি চাদর ও ১০ হাজার টাকা পুরষ্কার প্রদান করা হয়।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!