শরীয়তপুর রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১০ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ রবিবার | ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ইং

দৈনিক ‘আমার সময়’ পত্রিকার পঞ্চম বর্ষপূর্তি ও শরীয়তপুর জেলার স্থানীয় কার্যালয় উদ্বোধন

সোমবার, ২০ জানুয়ারি ২০২০ | ৭:০২ পূর্বাহ্ণ | 113 বার

দৈনিক ‘আমার সময়’ পত্রিকার পঞ্চম বর্ষপূর্তি ও শরীয়তপুর জেলার স্থানীয় কার্যালয় উদ্বোধন

শুক্রবার (১৭ জানুয়ারি) সকালে শরীয়তপুর জেলার গঙ্গানগর বাজারে সফল ও জাকযমক পূর্ণ ভাবে দৈনিক ‘আমার সময়’ পত্রিকার ৫ম বর্ষপূর্তি ও শরীয়তপুর জেলার স্থানীয় কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়।
প্রতিষ্ঠা বার্ষিকী ও স্থানীয় কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে দৈনিক ‘আমার সময়’ পত্রিকার শরীয়তপুর জেলা প্রতিনিধি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের এর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন জেলা (এনডিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট কাফি বিন কবির।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান এর প্রতিনিধি চিকন্দি ফাঁড়ি পুলিশের অফিসার ইনচার্জ (আইসি) মোঃ আবু বক্কর। প্রধান আলোচকের দায়িত্ব পালন করেন দৈনিক আমার সময় পত্রিকার নির্বাহী সম্পাদক লায়ন মোঃ মিযানুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শরীয়তপুর জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও এটিএন বাংলা’র জেলা প্রতিনিধি রোকনুজ্জামান পারভেজ, গঙ্গানগর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোতালেব খান, অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা ও সমাজসেবক শাহজাহান তালুকদার। এছাড়াও উপস্থিত ছিলেন চ্যানেল একাত্তরের জেলা প্রতিনিধ নাজমুল হুদা শামিম, দৈনিক তরুণ কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি নুরুজ্জামান শেখ, দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি মোঃ নাসির উদ্দিন, দৈনিক প্রভাতী খবরের জেলা প্রতিনিধি শেখ নজরুল ইসলাম, এসটিভি বাংলার মোঃ মাসুদ পারভেজ, সাংবাদিক মনিরুজ্জামান খোকন, শৌলপাড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক লিখন মাহামুদ, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হান্নান সরদার, ব্যবসায়ী পলাশ মুন্সী, ব্যবসায়ী আবুল কাশেম, ব্যবসায়ী আপন ঘোষ, বিপ্লব ঢালী, মাস্টার শফি, সওকতসহ আমন্ত্রীত সাংবাদিক ও এলাকার স্থানীয় গন্যমান্য অতিথি বৃন্দরা। এ সময় ফিতা কেটে স্থানীয় কার্যালয় ও পত্রিকার ৫ম বর্ষপূর্তিতে ৫ পাউন্ড কেক কেটে উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানের প্রথমে কোরআন থেকে তেলওয়াত করেন আরটিভির জেলা প্রতিনিধি ইব্রাহীম হোসাইন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দৈনিক ভোরের সময় পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল বারেক ভূঁইয়া। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ মাহাবুবুর রহমান।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!