শরীয়তপুর সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৫ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং

শরীয়তপুরে ইয়াবাসহ এক জন গ্র্রেফতার করেছে পালং মডেল থানা পুলিশ

শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ | ৭:০২ পূর্বাহ্ণ | 215 বার

শরীয়তপুরে ইয়াবাসহ এক জন গ্র্রেফতার করেছে পালং মডেল থানা পুলিশ

শরীয়তপুরে ইয়াবাসহ এক জন গ্র্রেফতার করেছে পালং মডেল থানা পুলিশ। ২২ জানুয়ারী বুধবার রাত সারে ১০টায় সদর উপজেলার আড়িগাঁও এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মো. রুকেল কাজী সদর উপজেলার পূর্ব আড়িগাঁও গ্রামের দুলাল কাজীর ছেলে। এ সময় অপর মাদক ব্যবসায়ী সুন্দিসার গ্রামের আবু তালেব ফকিরের ছেলে মো. আল আমিন ফকির পালিয়ে যায়। এই বিষয়ে পালং মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

পালং মডেল থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পালং মডেল থানা পুলিশের উপ পরিদর্শক মোহাম্মদ আতিয়ার রহমান সহকারী উপ পুলিশ পরিদর্শক শাহাব উদ্দিন, মুরাদ হোসেনসহ সঙ্গীয় কনস্টবলদের নিয়ে সদর উপজেলার তুলাসার ইউনিয়নের আড়িগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে রুবেল কাজির বাড়ি সংলগ্ন রাস্তা থেকে স্টার সিগারেট প্যাকেটের মধ্যে ফয়েল কাগজে মোড়ানো ৩০ পিচ ইয়াবাসহ রুবেল কাজী নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় অপর মাদক ব্যবসায়ী আল আমিন ফকির পালিয়ে যায়। এ বিষয়ে দুইজনকে আসামী করে থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন বলেন, মাদকের অপরাধ শূণ্যে নামিয়ে আনতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। বুধবার রাতে অভিযান চালিয়ে পুলিশ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় অপর মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। দুইজনকেই আসামী করে মামলা হয়েছে।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!