শরীয়তপুর বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৬ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ইং

নড়িয়া পৌরসভায় চলছে ব্যাপক উন্নয়নের কাজ

বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০ | ৭:১২ পূর্বাহ্ণ | 124 বার

নড়িয়া পৌরসভায় চলছে ব্যাপক উন্নয়নের কাজ

শরীয়তপুর জেলার নড়িয়া পৌরসভা ৯ টি ওয়ার্ড নিয়ে গঠিত। প্রায় প্রতিটি ওয়ার্ডে চলছে পাকা রাস্তা কালভার্ট নির্মাণের কাজ দীর্ঘদিন অবহেলিত থাকায় রাস্তাঘাট গুলোর অবস্থা ছিল বেহাল দশা। বর্তমান পৌরসভা মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ীর উদ্যোগে প্রত্যেকটি ওয়ার্ড এর রাস্তা নির্মাণ ও মেরামতের কাজ চলছে।
এ বিষয়ে পৌরসভার সাধারণ জনগণ বলেন, বিগত দিনে পৌরসভার রাস্তাঘাটের অবস্থা খুবই করুণ ছিল, যাতায়াতের অযোগ্য অবস্থা ছিল। বর্তমান মেয়র ক্ষমতায় আসার পরে পৌরসভার সোডিয়াম লাইট, ব্রিজ-কালভার্ট, পাকা রাস্তাঘাট মেরামত ও নির্মাণ করেছেন। এতে আমরা খুবই আনন্দিত। আমরা চাই তিনি সবসময় আমাদের পাশে থেকে এভাবে নড়িয়া পৌরসভার উন্নয়নের কাজ করে যাবে।
এ বিষয়ে পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী সাংবাদিকদের বলেন, আমি নির্বাচিত হওয়ার আগে পৌরসভার রাস্তাঘাট খুবই বেহাল দশা ছিল। অন্ধকার ছিল বিভিন্ন রাস্তাঘাট ও এলাকা। পরবর্তীতে আমি মেয়র হওয়ার পরে আমাদের প্রাণপ্রিয় নেতা নড়িয়া সখিপুর গণমানুষের বন্ধু বাংলাদেশ সরকারের পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এর সহযোগিতায় আমি আমার পৌর এলাকার ৯টি ওয়ার্ডে সোডিয়াম লাইট, ব্রিজ-কালভার্ট, ওয়াসা ড্রেন, পাকা রাস্তা ঘাট নির্মাণ ও মেরামত করি। আমি চাই আমার পৌরসভার সকল নাগরিক উন্নত সুবিধা ভোগ করুক, আমি তাদের পাশে থেকে নড়িয়া পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়তে চাই।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!