শরীয়তপুর সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৫ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং

শরীয়তপুরে আর্ত-মানবতার সেবায় সরদার হেলালউদ্দীন ফাউন্ডেশন-এর শুভ উদ্বোধন

শনিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২০ | ৭:৪৩ পূর্বাহ্ণ | 102 বার

শরীয়তপুরে আর্ত-মানবতার সেবায় সরদার হেলালউদ্দীন ফাউন্ডেশন-এর শুভ উদ্বোধন

“সেবক হিসেবে করিতে চাই সেবা, এটিই আমার কর্ম, কর্ম ছাড়া এই পৃথিবীতে নাই কোন ধর্ম” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আর্ত-মানবতার সেবায় সরদার হেলালউদ্দীন ফাউন্ডেশন-এর শুভ উদ্বোধন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকাল সাড় ৪ টায় শরীয়তপুর সদর উপজেলার তুলাসারে আর্ত-মানবতার সেবায় সরদার হেলালউদ্দীন ফাউন্ডেশন-এর সাধারণ সম্পাদক ও তুলাসার ইউনিয়ন আওয়ামীলীগর সাধারণ সম্পাদক বি এম আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, তুলাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ফকির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নুসা এনজিও’র সহকারি পরিচালক মো: কবির হোসেন।
এ সময় আরও বক্তব্য রাখেন, সরদার হেলালউদ্দীন ফাউন্ডেশন-এর পরিচালক ও শরীয়তপুর জেলা যুবলীগের নেতা জসিম উদ্দিন মাদবর, সরদার হেলালউদ্দীন ফাউন্ডেশন-এর পরিচালক হাবিব মাদবর, পরিচালক আব্দুস সামাদ খান, পরিচালক মো: আলী মৃধা, পরিচালক ওয়াসিম খান, পরিচালক হানিফ মাদবর, পরিচালক অসীম খান, পরিচালক আজিজুল মাদবর ও মাষ্টার জাকির হোসেন প্রমুখ।
এ সময় সরদার হেলালউদ্দীন ফাউন্ডেশনের অন্যান্য সদস্য ও সর্বোস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা সরদার হেলাল উদ্দিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি স্ব-পরিবারে আমেরিকা প্রবাসী হেলাল উদ্দিন সরদারের উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং দোয়া মাহফিলে তাহার দীর্ঘ জীবন কামনা করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে সরদার হেলাল উদ্দিন ফাউন্ডেশনের পক্ষ থেকে ২টি মসজিদে ৫০ হাজার টাকা ও ৩টি মসজিদে ২০ হাজার টাকা করে নগদ অনুদান প্রদান করা হয়। এছাড়া গরীব, পঙ্গু, অসহায় ও প্রতিবন্ধীদের জন্য সাদাছড়ি, লাঠি ও হুইল চেয়ারও প্রদান করা হয়।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!