• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরকে একটি শান্তির জনপদে পরিণত করা হবে: উপমন্ত্রী এনামুল হক শামীম

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০১৯ সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ 2487 বার

    শরীয়তপুরকে একটি শান্তির জনপদে পরিণত করা হবে: উপমন্ত্রী এনামুল হক শামীম

    শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, শরীয়তপুরকে সন্ত্রাস ও মাদকমুক্ত একটি শান্তির জনপদে পরিণত করা হবে। সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের কোন দল নেই। তারা যে দলেরই হোক তাদের ছাড় দেওয়া হবে না।
    রবিবার (১৩ জানুয়ারী) দুপুরে নড়িয়া উপজেলা শহীদ মিনার চত্বরে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এনামূল হক শামীম উপমন্ত্রী হওয়ার পর প্রথম তার নির্বাচনী এলাকায় আগমন উপলক্ষে সুধী সমাবেশের আয়োজন করা হয়।
    পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি-ঐক্যফ্যন্টের রাজনিীতি করার কোন সুযোগ নেই। কারণ বাংলাদেশের মানুষ জামাত, বিএনপি ও ঐক্যফ্রন্ট চায় না। তারা রাজনীতি বোঝে না, রাজনীতি করে না, তারা করে তামাশা, করে ঘেউ ঘেউ। তারা গত ১০ বছরে ১০ মিনিটও আন্দোলন করতে পারেনি।
    তিনি বলেন, বিএনপি-জামাত ক্ষমতায় আসলে দেশ দুর্নীতিতে ভরে যায়। দুর্নীতির দায়ে জেলে থাকে। খালেদা-তারেক ক্ষমতায় থাকাকালীন অবস্থায় মা-ছেলে মিল্লা দেশ খাইছে গিল্লা।
    আর শেখ হাসিনা ক্ষমতায় আসলে বাংলাদেশ নিরাপদ থাকে। পুলিশ, সেনাবাহিনী, সচিব, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারিরা জানেন শেখ হাসিনা অপরিহার্য, আর কেহ নয়। বাংলাদেশের মানুষ চায় পদ্মা সেতু, চায় শেখ হাসিনাকে। তাই শেখ হাসিনাকে বারবার প্রধানমন্ত্রী করেন বাংলাদেশের মানুষ।
    যোগ্য পিতার যোগ্য কন্যা, বিশ্বের সেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনাদের ভালোবাসা কখনো ভুলবো না। জীবন দিয়ে চেষ্টা করবো আপনাদের কষ্ট দুর করতে। প্রধানমন্ত্রীর নির্দেশে নড়িয়া নদী ভাঙন রোধে কাজ চলছে। কাজের গতি ১০ গুন বেঁড়েছে। আর এক ইঞ্চি জমিও যেন নদীতে না যায় সেই চেষ্টা করবো।
    তিনি বলেন, শরীয়তপুরে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজদের ঠাই নাই। যারা এগুলো করে তাদের আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে। তাই সাবধান।
    তিনি বলেন, শরীয়তপুরের তিন সংসদ সদস্য আমরা ভাই ভাই। তিন সাংসদ মিলে শরীয়তপুরকে সর্বোচ্চ উন্নয়ন করতে চাই।
    এনামূল হক শামীম আরও বলেন, পদ্মায় আর যেন এক ইঞ্চি মাটি বিলিন না হয় সেজন্য আমাদের যা করা দরকার তাই করা হবে।
    জেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব আঃ ওহাব বেপারীর সভাপতিত্বে সুধী সমাবেশ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হসেন অপু ও শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক।
    এসময় পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবির বিন আনোয়ার, জেলা প্রশাসক কাজী আবু তাহের, জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার, পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী সিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাসান আলী রাঢ়ী সহ নড়িয়া-সখিপুরের প্রশাসনিক কর্মকর্তা, আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
    উপমন্ত্রী এনামূল হক শামীম নড়িয়া এসে প্রথমে পদ্মা নদীর বেরীবাঁধের কাজ পরিদর্শন করেন। এসময় রাস্তার দুই ধারে হাজারো মানুষ ফুল দিয়ে তাকে বরন করে নেন। পরে তিনি নড়িয়া শহীদ মিনারে সুধী সমাবেশে উপস্থিত হন সেখানেও আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠন ফুল দিয়ে বরন করেন মন্ত্রীকে।
    নড়িয়ার অনুষ্ঠান শেষ করে বিকেলে তিনি তার চরভাগার বাড়িতে এসে তার মায়ের কবর জিয়ারত করেন। কবর জিয়ারতকালে মোনাজাতে তিনি বলেন, আজ তোমায় খুব মনে পড়ছে। মা তোমার স্বপ্ন আজ পূরণ হয়েছে কিন্তু মা তুমি আজ আমাদের মাঝে নেই। মা তুমি মিশে আছ আমার নিঃশ্বাসে, আমার বিশ্বাসে, আমার অস্তিত্বে। সকলেই আমার মায়ের জন্য দোয়া করবেন, মহান আল্লাহ রাব্বুল আলামীন আমার মা কে জান্নাতুল ফেরদৌস দান করুন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৪ জানুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!