• ব্রেকিং নিউজ

    মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০১৯ সময়: ১০:২০ অপরাহ্ণ 328 বার

    মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

    শরীয়তপুরের নড়িয়া উপজেলার বালাখানা গ্রামে পুলিশের সাবেক আইজিপি একেএম শহিদুল হক প্রতিষ্ঠিত মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিরতণ অনুষ্ঠিত হয়েছে।
    শনিবার (২৬ জানুয়ারী) মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    অনুষ্ঠানে প্রধান অতিথি পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, আমাদের শরীয়তপুরের গর্ব পুলিশের সাবেক মহা-পদিরর্শক একেএম শহীদুল হক তার পিতা-মাতার নামে এই নড়িয়ায় একটি অত্যাধুনিক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তিনি শরীয়তপুরবাসীর একটি আকাঙ্খিত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন যা বৃহত্তর ফরিদপুর অঞ্চলের মধ্যে নেই। ইতিমধ্যে সারা দেশব্যাপী সুনাম অর্জন করেছে এই শিক্ষা প্রতিষ্ঠানটি। ২০১৮ সালে জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় এই শিক্ষা প্রতিষ্ঠানটি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। ছাত্র-ছাত্রীদের ডিসপ্লে দেখে আমি মুগ্ধ। এমন একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য আমি তাকে আন্তরিক সাধুবাদ জানাই এবং এই প্রতিষ্ঠানটির সার্বিক উন্নতির জন্য আমি সবসময় পাশে থাকতে চাই।
    তিনি আরও বলেন, আর এক বছরের মধ্যেই পদ্মা সেতুর নির্মাণ কাজ হয়ে যাবে। পদ্মা সেতু হলে এই অঞ্চলে শিল্প কলকারখানা গড়ে উঠবে। শরীয়তপুর হবে এক নম্বর জেলা। তখন এ প্রতিষ্ঠানের ছেলে-মেয়েরা লেখা-পড়া, খেলা-ধুলা ও জ্ঞান-বিজ্ঞানে সব দিক থেকে এগিয়ে যাবে এবং দেশের সুনাম বয়ে আনবে।
    মজিদ জরিনা ফাউন্ডেশনের ম্যানেজিং ট্রাস্টি একেএম শহিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন পিপিএম, শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের, শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীতপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আধ্যক্ষ সুলতান মাহামুদ সিমন, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর এমডি বিএম ইউসুফ আলী, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক ও ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব একেএম নুরুল হক।
    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের অধ্যক্ষ ফরিদুল আল হোসাইন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৬ জানুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!