• ব্রেকিং নিউজ

    জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে শরীয়তপুরে র‌্যালী ও আলোচনা সভা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ৯:৩২ অপরাহ্ণ 88 বার

    জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে শরীয়তপুরে র‌্যালী ও আলোচনা সভা

    জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে শরীয়তপুরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসক কার্যালয় থেকে অতিরিক্ত জেলা (রাজস্ব) মামুন উল হাসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শরীয়তপুর ভাষা সৈনিক ডাঃ গোলাম মাওলা গণগ্রন্থাগারে গিয়ে শেষ হয়। র‌্যালীতে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও সরকারী কর্মকর্তা কর্মচারীরা অংশগ্রহণ করেন।
    পরে ভাষা সৈনিক ডাঃ গোলাম মাওলা গণগ্রন্থাগারে আলোচনা সভা ও পুরস্কারণ বিতরণ করা হয়। অতিরিক্ত জেলা (রাজস্ব) মামুন উল হাসানের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, শরীয়তপুর গোলাম হায়দার খান মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. রেজাউল করিম ও জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শ্যামল চন্দ্র শর্মা। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ভাষা সৈনিক ডাঃ গোলাম মাওলা গণগ্রন্থাগারের ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক মো. আসাদুজ্জামান।
    আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবু তাহের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, জ্ঞানই হচ্ছে শক্তি। আর এই জ্ঞান লুকিয়ে আছে বইয়ের মধ্যে। আজকে যারা বড় বড় জ্ঞানী, বিজ্ঞানী হয়েছে সবাই কিন্তু বই পড়েই হয়েছে। জ্ঞান অর্জন করতে হলে বই পড়ার কোন বিকল্প নেই। তাই পাঠ্য বইয়ের পাশাপাশি গ্রন্থাগারে এসে তোমাদের বেশি বেশি বই করতে হবে। তাহলেই তোমরা জ্ঞানী হতে পারবে।
    পরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক কাজী আবু তাহের।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৫ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!