• ব্রেকিং নিউজ

    ডামুড্যায় পুলিশের মানবিকতায় মুগ্ধ সড়ক দূর্ঘটনায় আহতরা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ৭:৫৮ পূর্বাহ্ণ 1114 বার

    ডামুড্যায় পুলিশের মানবিকতায় মুগ্ধ সড়ক দূর্ঘটনায় আহতরা

    শরীয়তপুরের গোসাইরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমিনুল ইসলাম এর মানবিকতায় মুগ্ধ হলেন সড়ক দূর্ঘটনায় আহত এক বৃদ্ধ ও তার পরিবারের সদস্যরা।
    স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, গতকাল রোববার বেলা পৌনে ১১টার দিকে ডামুড্যা উপজেলার কনেশ্বরের টেকের মাঝির ঘাটের মোড় এলাকায় একটি ইজিবাইক উল্টে গিয়ে দুর্ঘটনায় পতিত হয় এক বৃদ্ধ ও বৃদ্ধের স্ত্রী, সন্তান ও নাতনী সহ বাইকটির নিচে চাপা পড়ে। এতে বৃদ্ধ লোকটি হাতে ও পায়ে মারাত্মক ভাবে আঘাত প্রাপ্ত হয় এবং তার রক্তক্ষরণ হয়। অন্যান্য যাত্রীরাও কম বেশি আঘাত প্রাপ্ত হয়।
    এ সময় গোসাইরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো, মোহাইমিনুল ইসলাম ওই সড়ক দিয়ে যাওয়ার সময় বৃদ্ধ ও তার পরিবারের সদস্যদের উল্টানো ইজিবাইক সহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন। তাৎক্ষনিক তিনি শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন (পিপিএম) কে বিষয়টি জানান এবং পুলিশ সুপার আব্দুল মোমেনের নির্দেশে তিনি আহতদের সরকারী গাড়িতে তুলে ডামুড্যা হাসপাতালে নিয়ে ভর্তি করান এবং চিকিৎসার জন্যে অটোচালকের কাছ থেকে ক্ষতিপূরণ আদায়ের ব্যবস্থা করে দেন। এছাড়া তিনি আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্যে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেহেদী হাসানকে বলেন। পুলিশের এ ধরণের মানবিকতায় মুদ্ধ হন আহত ও স্থানীয়রা।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৮ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!