• ব্রেকিং নিউজ

    জাজিরায় জাহাঙ্গীর মুন্সীর উপর হামলার ঘটনায় কোন আসামি গ্রেফতার হয়নি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৩ মার্চ ২০১৯ সময়: ৮:৩০ পূর্বাহ্ণ 47 বার

    জাজিরায় জাহাঙ্গীর মুন্সীর উপর হামলার ঘটনায় কোন আসামি গ্রেফতার হয়নি

    শরীয়তপুরের জাজিরা উপজেলার চর ধুপুরিয়া ভোলাই মুন্সীর কান্দী জাহাঙ্গীর মুন্সীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার প্রায় ২ মাস অতিবাহিত হলেও মামলার কোন অগ্রগতি নেই জানালেন ভুক্তভোগীর ছেলে জিলু মুন্সী।
    গত ১০ জানুয়ারি, ২০১৯ ইং তারিখে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সন্ত্রাসী হামলার শিকার হন জাহাঙ্গীর মুন্সী।
    জানা যায় যে, জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের চর ধুপুরিয়া ভোলাই মুন্সীর কান্দীর জাহাঙ্গীর মুন্সী ও একই গ্রামের মন্টু বেপারীর সাথে দীর্ঘদিন ধরেই আদিপ বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলতে ছিলো, সেই বিরোধকে কেন্দ্র করেই গত (১০ জানুয়ারি) জাহাঙ্গীর মুন্সী তার বাড়ি থেকে কাজির হাট বাজারে যাওয়ার জন্য রওনা করেন তখন মন্টু বেপারীর বাড়ীর সামনে রাস্তা দিয়ে যাওয়ার পথে তাকে একা পেয়ে তার উপর মন্টু বেপারী, বাবু বেপারি, পপেল বেপারী, সুমন বেপারী, কাউছার বেপারী, লিমন বেপারী, লিয়াকত বেপারী, আলি বেপারী সহ আরো ৪/৫ জন মিলে দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। একপর্যায়ে ঘটনা স্থানে এলাকার মানুষজন আসলে মন্টু বেপারী তার লোকজন নিয়ে চলে যায়, পরবর্তীতে তাকে জাজিরা উপজেলা হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানে হয়। এই হামলায় জাহাঙ্গীর মুন্সীর দুই হাত ও দুই পা ভেঙে যায়।
    হামলার ঘটনার পর গত (১১ জানুয়ারি) ১০ জনকে আসামি করে জাজিরা থানায় একটি মামলা করা হয়ছে। এই বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা বাদল তালুকদার বলেন, আসামি খুজে পাইনা তাই ধরতে পারি না তবে চেষ্টা অব্যহতি আছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৩ মার্চ ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!