• ব্রেকিং নিউজ

    শরীয়তপুুরে জাতীয় মহিলা সংস্থা থেকে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ সম্পন্নকারীদের মধ্যে সনদপত্র বিতরণ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৫ মার্চ ২০১৯ সময়: ৯:৩৪ অপরাহ্ণ 63 বার

    শরীয়তপুুরে জাতীয় মহিলা সংস্থা থেকে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ সম্পন্নকারীদের মধ্যে সনদপত্র বিতরণ

    জাতীয় মহিলা সংস্থা, শরীয়তপুুর জেলা শাখা থেকে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ সম্পন্নকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে জেলা জাতীয় মহিলা সংস্থার কার্যালয়ে এই সনদপত্র বিতরণ করেন জেলা প্রশাসক কাজী আবু তাহের।
    এ সময় জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, আজ সকল ক্ষেতে নারীরা এগিয়ে যাচ্ছে। এখন আর নারী ঘরে বসে নেই, পিছিয়ে নেই। নারীরা যদি ইচ্ছা করে তাহলে তারা সকলেই নিজের পায়ে দাড়াতে পারে। নিজে আর্থিক ভাবে স্বাবলম্বী হয়ে স্বচ্ছল জীবন যাপন করতে পারে। তখন কারো ওপর নারীদের নির্ভর করতে হয় না। আজকে প্রশাসনের সকল শাখায় নারীরা উচ্চপদে যোগ্যতার সাথে দায়িত্ব পালন করছেন। বর্তমান সরকার নারীর ক্ষমতায়নে কাজ করে যাচ্ছেন। জাতীয় মহিলা সংস্থার মাধ্যমে নারীদের যোগ্য করে গড়ে তোলার উদ্যোগ নেয়া হয়েছে। নারীদের সুযোগ এখান থেকে প্রশিক্ষণ নিয়ে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তোলা এবং নিজের ক্যারিয়ার গঠন করা।
    জেলা জাতীয় মহিলা সংস্থার সভাপতি এ্যাড. রওশন আরার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুর রহমান শেখ ও বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণার্থীরা।
    এ সময় জেলা জাতীয় মহিলা সংস্থার নির্বাহী কর্মকর্তা আজমল হোসেন মোল্যা, ট্রেড প্রশিক্ষক সামসুন্নাহার সুমি প্রমূখ উপস্থিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৫ মার্চ ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!