• ব্রেকিং নিউজ

    নড়িয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন-২০১৯ অনুষ্ঠিত

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯ সময়: ১০:৩১ অপরাহ্ণ 71 বার

    নড়িয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন-২০১৯ অনুষ্ঠিত

    শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় নড়িয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন-২০১৯ অনুষ্ঠিত হয়।
    বৃহস্পতিবার সকাল ৯টায় ভোট গ্রহন শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহন চলে। ২২ জন প্রার্থীর মধ্যে ৮ জন বিজয়ী হয়। বিদ্যালয়ের ভোটার সংখ্যা ৪৬৪ জন।
    স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী আরিফা জাহান মিম। সহকারি নির্বাচন কমিশনার ছিলেন বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী লাবনী ও ৮ম শ্রেনীর ছাত্রী মিম। প্রিজাইডিং কর্মকর্তা ছিলেন দশম শ্রেনীর ছাত্রী উম্মুল খায়ের ফাতিমা বিনতু ও ইতি আক্তার এবং ৪ জন পোলিং এজেন্টের দায়িত্বে ছিলেন তারা হলেন, ১০ম শ্রেনীর সাবিনা আক্তার, প্রতিভা দাস, ৯ম শ্রেনীর জেরীন আক্তার, ৮ম শ্রেনীর মুনিয়া আক্তার।
    স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে প্রার্থীরা ছিলেন, ১০ম শ্রেনী হতে নুসরাত জাহান, ঝর্না আক্তার, আয়শা হক দিশা, ৯ম শ্রেনী হতে, হাফিজা, জেরিন আক্তার, হ্যাপী আক্তার, সুরভী আক্তার, ঝর্না আক্তার, ৮ম শ্রেনী হতে, জান্নাতুল ফেরদৌস মাশফিয়া, ছায়েদা আক্তার, মেহেরুন নেছা, সাহেরা আক্তার, ৭ম শ্রেনী হতে, সুইটি আক্তার ফাহমিদা সুলতান, সানজিদা আক্তার সাথী, পপি আক্তার ও ৬ষ্ঠ শ্রেনী হতে নাদিয়া করিম বুশরা, নাদিয়া আক্তার, ফাতেমা আক্তার, সুমাইয়া আক্তার, ইকরা আক্তার ও দিপ্তী ঘোষ।
    নির্বাচনে নিরাপত্তা রক্ষার দায়িত্ব পালন করেছেন বিদ্যালয়ের স্কাউট দল।
    প্রধান নির্বাচন কমিশনার বলেন, নির্বাচনের মাধ্যমে আমরা আমাদের অধিকার কি ভাবে আদায় করতে হয় তা জানতে পারছি এবং ভবিষ্যতে আমাদের নির্বাচনের কাজ কি ভাবে করতে হবে এবং কি ভাবে দায়িত্ব ও কর্তব্য পালন করতে হবে সে ব্যাপারেও শিক্ষা নিচ্ছি।
    নড়িয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার ওবায়দুল হক বাবুল বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী মাদার অব হিউম্যানিটি দেশরতœ শেখ হাসিনার উন্নয়নের গণতন্ত্র প্রতিষ্ঠা করা। তাই স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের মাধ্যমে ছাত্রীদের মাঝে তৃনমুল থেকে নেতৃত্ব তৈরী করা, গণতান্ত্রিক মনোভাব তৈরী করা, অধিকার প্রতিষ্ঠা করা, ভোটদানের মনোভাব তেরী করা, পছন্দমতো প্রতিনিধি নির্বাচন করা এবং শিক্ষার্থীদের উন্নত চিন্তা চেতনায় গড়ে তুলে দেশপ্রেমে উদ্ধুদ্ধ করা।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৪ মার্চ ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!