• ব্রেকিং নিউজ

    জাজিরায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে এক গৃহবধূকে পিটিয়ে জখমের অভিযোগ, ঝাড়ু– মিছিল

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯ সময়: ৫:৫৪ পূর্বাহ্ণ 45 বার

    জাজিরায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে এক গৃহবধূকে পিটিয়ে জখমের অভিযোগ, ঝাড়ু– মিছিল

    শরীয়তপুরের জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের পূর্ব ছাব্বিশ পাড়া গ্রামের গৃহবধূ লিজা আক্তারকে (৩২) ২২নং ছাব্বিসপাড়া সরকারি প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক এরশাদ মাদবর ও তার ভাই মোরশেদ মাদবর পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় তারা ওই গৃহবধূর শ্লীলতাহানীও করেছে বলে অভিযোগ আছে। এ ঘটনায় শিক্ষক এরশাদ মাদবর ও তার ভাই মোরশেদ মাদবরের বিচার চেয়ে তাদের বিরুদ্ধে এলাকাবাসী ঝাড়– মিছিল করেছে। বর্তমানে আহত গৃহবধূ লিজা জাজিরা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। লিজা আক্তার এরশাদ ও মোরশেদের আপন ভাই মনির মাদবরের স্ত্রী। এ ঘটনায় জাজিরা থানায় একটি মামলা দায়ের করেছে নির্যাতিত গৃহবধূ লিজা আক্তার।
    আহত লিজা আক্তার ও স্থানীয় সূত্রে জানা যায়, মনির মাদবরের স্ত্রী লিজার সাথে বাড়ির জায়গা নিয়ে বিরোধের জের ধরে দীর্ঘদিন যাবত তাদেরকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছেন শিক্ষক এরশাদ মাদবর, মোরশেদ মাদবর ও তাদের পরিবারের লোকজন। গত ২১ মার্চ সন্ধায় এরশাদ মাদবর তার বাড়িতে ডেকে নিয়ে লিজা আক্তারের উপর হামলা করে গুরুতর জখম ও শ্লীলতাহানী করে। এ সময় স্থানীয়রা গুরুতর অবস্থায় লিজাকে উদ্ধার করে জাজিরা উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় এরশাদ ও মোরশেদের বিরুদ্ধে লিজা আক্তার জাজিরা থানায় একটি মামলা দায়ের করেছেন।
    জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন বলেন, লিজা নামে এক মহিলাকে তার ভাসুরের বিরুদ্ধে মারধর ও শ্লীনতাহানী মামলা দায়ের করেছে। বিষয়টি তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা নেয়া হবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৫ মার্চ ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!