• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় বিপুল পরিমাণ ভেজাল খাদ্য সামগ্রীসহ আটক ১

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯ সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ 979 বার

    নড়িয়ায় বিপুল পরিমাণ ভেজাল খাদ্য সামগ্রীসহ আটক ১

    শরীযতপুরের নড়িয়া উপজেলায় বিপুল পরিমাণ ভেজাল খাদ্য সামগ্রীসহ ১ জনকে আটক করেছে র‌্যাব। সোমবার দুপুরে নড়িয়া উপজেলার মশুরা এলাকায় একটি কারখানায় অভিযান চালিয়ে এ ভেজাল খাদ্য সামগ্রী জব্দ ও একজনকে আটক করা হয়।
    জানাগেছে, র‌্যাব-০৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল এবং শরীয়তপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর যৌথ অভিযানে গতকাল সোমবার দুপুর ১ টা ৩০ মিনিটে শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন মাসুরা এলাকায় অভিযান পরিচালনা করে একটি ভেজাল খাদ্য সামগ্রী উৎপাদনের কারখানার সন্ধান পায়। উক্ত কারখানাটি কোন প্রকার লাইসেন্স ছাড়াই অনুমোদনহীন ভাবে ভেজাল ও নি¤œমানের খাদ্য সামগ্রী (চানাচুর, বার্মিজ আচার, চাটনি ইত্যাদি) মানব দেহের জন্য ক্ষতিকর বিভিন্ন ধরনের রং ও কেমিক্যাল ব্যবহার করে বিভিন্ন খ্যাদ্য সামগ্রী উৎপাদন করে আসছিল।
    গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উক্ত কারখানার মালিক মশুরা গ্রামের মৃত মনির পেদার ছেলে জুম্মন পেদা (৩৩) কে আটক করা হয়। এ সময় বিপুল পরিমাণ ভেজাল ও নকল চানাচুর, চাটনি, ক্ষতিকারক কেমিক্যাল, রং ইত্যাদি জব্দ করা হয়। উক্ত ভেজাল খাদ্য সামগ্রী উৎপাদন করার অপরাধে শরীয়তপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর সহকারী পরিচালক সুজন কাজী’র উপস্থিতিতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ এর ৪৩ ধারা মোতাবেক আসামী মোঃ জুম্মন পেদাকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। জব্দকৃত ভেজাল ও নি¤œমানের খাদ্য সামগ্রী পুড়িয়ে ধ্বংস করা হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৯ এপ্রিল ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!