• ব্রেকিং নিউজ

    জাতীয় গণমাধ্যম সপ্তাহ উদযাপনে ঢাকা জেলা কমিটির প্রস্তুতি সভা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯ সময়: ৯:৫৬ পূর্বাহ্ণ 58 বার

    জাতীয় গণমাধ্যম সপ্তাহ উদযাপনে ঢাকা জেলা কমিটির প্রস্তুতি সভা

    জাতীয় গণমাধ্যম সপ্তাহ উদযাপন উপলক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ঢাকা জেলা কমিটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট।
    সংগঠনের ঢাকা জেলা কমিটির সহ-সভাপতি অহিদুজ্জামান মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।
    প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক উজ্জল ভুইয়া, যুগ্ম-সম্পাদক এম সোলায়মান, আনিস লিমন, হাসানুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক কবির নেওয়াজ, আবু বকর তালুকদার, রফিকুল ইসলাম মিরপুরী, মোনালিসা মৌ, ইকবাল তৌহিদ মজুমদার, রাকিবুল হাসান, সবুজ সরকার, দেলোয়ার হোসেন ও আনোয়ার হোসেন প্রমুখ।
    সভায় আগামী ১-৭ মে জাতীয় গণমাধ্যম সপ্তাহ উদযাপন করতে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়। সভায় ইঞ্জিনিয়ার শহীদুল ইসলামকে ঢাকা জেলা কমিটির সদস্য মনোনীত করা হয়।
    সভায় ফেনীর সোনাগাজী মেয়র রফিকুল ইসলাম খোকন কর্তৃক বিএমএসএফ সোনাগাজী কমিটির সভাপতি গাজী হানিফকে লাঞ্ছিতের প্রতিবাদ জানানো হয়। শনিবার দুপুর ১২টার দিকে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা ঘটনার সংবাদের জের ধরে মেয়র রফিক গাজী হানিফকে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে নিয়ে নিজ হাতে মারধর করে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়।
    এ সময় মেয়র তার কাউন্সিলর মোকসেদকে নিয়ে সংবাদ প্রকাশ না করার জন্য হুমকি প্রদান করে। বিএমএসএফ দাবি করেছে রাফি হত্যার ঘটনা একটি স্পর্শকাতর মামলা। অতএব এই ঘটনাটি যাতে কেউ ভিন্নখাতে প্রবাহিত না করতে পারে এ ব্যাপারে সরকারের সুদৃষ্টি কামনা করা হয়েছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৪ এপ্রিল ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!