• ব্রেকিং নিউজ

    জাজিরায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯ সময়: ৭:৩৮ পূর্বাহ্ণ 112 বার

    জাজিরায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন

    “স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গিকার” এই প্রতিপাদ্য শ্লোগানকে সামনে রেখে সারা দেশের সাথে একতা প্রকাশ করে শরীয়তপুরের জাজিরায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ উদ্বোধন করা হয়। গতকাল ১৬ এপ্রিল মঙ্গলবার জাজিরা উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ সেমিনার হলে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মহমুদুল হাসান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস।
    এসময় পৌর মেয়র ইউনুছ বেপারী, উপজেলা পঃ পঃ কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মাষ্টার জি এম নুরুল হক, সাবেক মেয়র অধ্যাপক আঃ হক কবিরাজ, সাধারন সম্পাদক আবু তালেব চৌকিদার, উপজেলা স্বাস্থ্য কমপেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রোমান বাদসা, জাজিরা সরকারী মোহর আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম মতিউর রহমান, বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধী, পেশাজিবী সংগঠনের নেত্রীবৃন্দ, স্বাস্থ্যকর্মী, সমাজ কর্মী, ধর্মীয় নেতা, ঈমাম, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার উল্লেখযোগ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৭ এপ্রিল ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!