• ব্রেকিং নিউজ

    পদ্মা নদী ভাঙন কব‌লিত মানু‌ষের মা‌ঝে চাল বিতরণ করলেন একেএম এনামূল হক শামীম এমপি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৭ মে ২০১৯ সময়: ৮:২৯ অপরাহ্ণ 324 বার

    পদ্মা নদী ভাঙন কব‌লিত মানু‌ষের মা‌ঝে চাল বিতরণ করলেন একেএম এনামূল হক শামীম এমপি

    প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কর্তৃক ন‌ড়িয়া পৌরসভায় পদ্মা নদী ভাঙন কব‌লিত মানু‌ষের মা‌ঝে ঈ‌দের বি‌শেষ উপহার হি‌সে‌বে চাল বিতরণ করা হ‌য়ে‌ছে। সোমবার (২৭ মে) সকাল সা‌ড়ে ১০টার দি‌কে ন‌ড়িয়া পৌরসভা চত্ব‌রে ৫ হাজার ৮১ প‌রিবা‌রের মা‌ঝে ৩০ কে‌জি ক‌রে চাল বিতরণ ক‌রেন পা‌নিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি।

    চাল বিতরণকা‌লে প্রধান অতি‌থি পা‌নিসম্পদ উপমন্ত্রী শামীম ব‌লেন, ঈদে নদী প‌থে হয়রা‌নি ও ডাকাতি ব‌ন্ধে নদী প‌থে পু‌লিশ প্রশাসন মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে। ল‌ঞ্চে যেন অতি‌রিক্ত যা‌ত্রি না তো‌লে এবং যাত্রি‌দের কাজ থে‌কে অতি‌রিক্ত ভাড়া না নেন, সে জন্য লঞ্চ মা‌লি‌দের সা‌থে আমার কথা হ‌য়ে‌ছে।

    ‌তি‌নি ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা নি‌র্দে‌শে ন‌ড়িয়া পৌরসভায় পদ্মা নদী ভাঙন কব‌লিত মানু‌ষের মা‌ঝে ঈ‌দের বি‌শেষ উপহার হি‌সে‌বে চাল বিতরণ করা হল। এছাড়া মোক্তা‌রের চর, কেদারপুরসহ বি‌ভিন্ন ইউনিয়নে ভাঙন কব‌লিত‌দের মা‌ঝে চাল বিতরণ করা হবে।

    এ সময় ন‌ড়িয়া উপ‌জেলা নির্বাহী অফিসার জয়ন্তী রুপা রায়, অতি‌রিক্ত পু‌লিশ সুপার (ন‌ড়িয়া সা‌র্কেল) কামরুল হাসান, ন‌ড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপ‌জেলা প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম্যান হাজ্বী আব্দুল ওহাব ব্যাপারী, ন‌ড়িয়া থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) একেএম মঞ্জুরুল হক আকন্দ প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।

    প‌রে ন‌ড়িয়া মূলফৎগঞ্জ এলাকার পদ্মা নদীর ডানতীর রক্ষা কা‌জের অগ্রগ‌তি প‌রিদর্শণ ক‌রেন পা‌নিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৭ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!