• ব্রেকিং নিউজ

    নওপাড়ায় ছাত্রলীগ কর্মীদের জনসচেতনতা মূলক কার্যক্রম

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৮ মে ২০১৯ সময়: ৮:০১ পূর্বাহ্ণ 217 বার

    নওপাড়ায় ছাত্রলীগ কর্মীদের জনসচেতনতা মূলক কার্যক্রম

    শরীয়তপুরের নড়িয়া উপজেলার দূর্গম চর নওপাড়া ইউনিয়ন নদী ভাঙন রোধে চলমান বেড়িবাঁধ প্রকল্পে ব্যবহৃত জিও ব্যাগ নৌকার গেরাফি বা সাবল, দা ও ধারালো ছুরি দিয়ে ক্ষতিগ্রস্থ হওয়ার আশঙ্কায় ছাত্রলীগ কর্মী শাহ আলম খান সামির এবং দাদন বেপারী জন সচেতনতা বৃদ্ধির জন্য সম্পূর্ণ নিজস্ব উদ্যোগে বেড়িবাঁধে কিছু দূর পর পর জনসচেতনতা মূলক সাইনবোর্ড লাগিয়ে দিয়েছেন।
    স্থানীয় নেতা কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষজন মনে করছেন ছাত্রলীগ নেতা শাহ আলম খান সামির এবং দাদন বেপারী তাদের এই জনসচেতনতামূলক কার্যক্রম গ্রহণের ফলে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি পাবে। এবং সেই সাথে তাদেরকে ধন্যবাদ এবং ভবিষ্যতে আরো এরকম সমাজ সেবামূলক কার্যক্রমের জন্য উৎসাহ প্রদান করছেন।
    উল্লেখ্য, পানি সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় উপ-মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নওপাড়া ইউনিয়নের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন নদী রক্ষা বেড়িবাঁধ বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন। তা’রি ধারাবাহিকতায় বেড়িবাঁধ প্রকল্প বাস্তবায়ন চলমান রয়েছে। সম্পূর্ণ বাস্তবায়ন সময়ের অপেক্ষা মাত্র।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৮ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!