Friday 29th March 2024
Friday 29th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

৩ বছ‌রে থা‌মে‌নি হলি আর্টিজানে নিহত শরীয়তপুরের সাইফুলের প‌রিবা‌রের কান্না

৩ বছ‌রে থা‌মে‌নি হলি আর্টিজানে নিহত শরীয়তপুরের সাইফুলের প‌রিবা‌রের কান্না

শরীয়তপুর ন‌ড়িয়া পৌরসভার ক‌লোকা‌ঠি গ্রা‌মের মৃত্যু হা‌সেম চ‌কিদা‌রের পুত্র নিহত সাইফুল চ‌কিদার ঢাকার গুলশান হ‌লিঅা‌টিজাম চাংনিছ রেস্টু‌রেন্টু বাব‌চি হিসা‌বে চাক‌রি করত । ৩ বছর অা‌গে জ‌ঙ্গি হামলায় সাইফুল নিহত হয় কিন্তু তার প‌রিবার অাজ ও সাইফু‌লের লাশটির অ‌পেক্ষায় কান্নাকা‌টি কর‌ছেন । সাইফুলই ছিল একমাত্র প‌রিবা‌রের অা‌য়ের উৎস । হ‌লি অা‌টিজাম থে‌কে প্র‌তিমা‌সে দশ হাজার টাকা ও স্ত্রী ছ‌নিয়া সেলাই মিসি‌নে কাজ ক‌রে ৩ সন্তান নি‌য়ে কোন রকম ভা‌বে জীবনযাপন কর‌ছেন ।

বড় মে‌য়ে সা‌মিয়া ন‌ড়িয়া ম‌ডেল সরকা‌রি উচ্চ বিদ্যাল‌য়ে ৬ষ্ট শ্রেনী‌তে জিদনী ৪র্থ শ্রেনী‌তে প‌ড়ে । ছে‌লে হাচান চ‌কিদার ৩৩ মাস মা‌য়ের সা‌থে থা‌কে । ছে‌লে হাচান চ‌কিদার কেহ বা‌ড়ি‌তে অাস‌লে দৌ‌ড়ে গি‌য়ে বাবা ব‌লে কান্নাকা‌টি ক‌রে ।

স্ত্রী ছ‌নিয়া বেগম ব‌লেন সরকার য‌দি অামা‌দের কোন সা‌হিয্য সহ‌যো‌গিতা কর‌তো তাহ‌লে অামার সন্তান‌দের পড়াশুনা ও তা‌দের ভ‌বিষ্যৎ ভাল হত । অা‌মি সরকা‌রের কা‌ছে সা‌হিস্য সহ‌যো‌গিতা চাই। অামার স্বা‌মির লাশ‌টি য‌দি সরকার ফেরত দিত তাহ‌লে অামার সন্তারা তার বাবার কবর‌টি দেখ‌তে পেত ।