শরীয়তপুর বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৪ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাস

বুধবার, ০৩ জুলাই ২০১৯ | ৭:৪৭ পূর্বাহ্ণ | 548 বার

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাস

গত ১ জুলাই, ২০১৯ সোমবার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ-এ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে বরণ করে নেওয়া হলো একাদশ শ্রেণির শিক্ষার্থীদের। এদিন ওরিয়েন্টেশন ক্লাসের মাধ্যমে বরণ করে নেওয়া হয় প্রায় ৪০০ শিক্ষার্থীকে। ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে মোট ৪০০ শিক্ষার্থী মধ্যে বিজ্ঞান বিভাগে ১০১ জন, ব্যবসায় শিক্ষা বিভাগে ৮০ জন ও মানবিক বিভাগে ২০২ জন শিক্ষার্থী ভর্তি হবার সুযোগ পেয়েছে।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা বাংলাদেশ পুলিশ বাহিনীর সাবেক সফলতম আইজিপি এ কে এম শহীদুল হক, বিপিএম, পিপিএম। তিনি নবীন শিক্ষার্থীদের দেশ ও জাতি সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক নিদের্শনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, “সোনার মানুষ হয়ে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে”।
অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ এম ফরিদ আল হোসাইন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন একাদশ শ্রেণির সি.আই (ক্লাস ইনচার্জ) ফরহাদ হোসাইন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির একাডেমিক কনভেনার ইমরোজ মোহাম্মদ শোয়েব, ইনচার্জ জসিম উদ্দীন আহমদ ও হাশেম আলী। এছাড়া বক্তব্য রাখেন বাংলা ভাষা ও সাহিত্য ক্লাবের কনভেনার আবুল হাশেম এবং বিভাগীয় প্রধানগণ মো: তানযিল, নাসরিন নাহার, রেহানা আক্তার, আব্দুল লতিফ, রাজিয়া সুলতানা ও মো: ইমরান।
অনুষ্ঠান শেষে নবীন শিক্ষার্থীদের হাতে বুকলিস্ট, একাডেমিক ক্যালেন্ডার ও বার্ষিক ম্যাগাজিন তুলে দেওয়া হয়।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!