বুধবার, ১লা এপ্রিল, ২০২০ ইং, ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বুধবার | ১লা এপ্রিল, ২০২০ ইং

বর্তমান সরকার শিক্ষা ক্ষে‌ত্রে ব্যাপক উন্নয়ন ক‌রে‌ছেন : পা‌নিসম্পদ উপমন্ত্রী

শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ৪:৩৫ অপরাহ্ণ | 136Views

বর্তমান সরকার শিক্ষা ক্ষে‌ত্রে ব্যাপক উন্নয়ন ক‌রে‌ছেন : পা‌নিসম্পদ উপমন্ত্রী

পা‌নিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি ব‌লে‌ছেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষে‌ত্রে ব্যাপক উন্নয়ন ক‌রে‌ছেন। শিক্ষা‌কে ডি‌জিটালাইজড ক‌রে‌ছেন। তাই প্র‌তি‌টি প‌রিবা‌রের ছে‌লে-‌মে‌য়েরা শিক্ষিত হ‌চ্ছে । দূর হ‌চ্ছে বেকারত্ব। যা কোন সরকা‌রের আম‌লে হয়‌নি। তাই শেখ হা‌সিনার সরকার বার বার দরকার।

‌তি‌নি ব‌লেন, জাতীর জন‌ক বঙ্গবন্ধুর কন্যা শেখ হা‌সিনা প্রধানমন্ত্রী হ‌লে যা‌দের জ‌মি নেই, ঘর নেই তারা জ‌মি ও ঘর পায়। দে‌শ উন্নয়‌নে ভা‌সে। পদ্মা নদীর ওপর দি‌য়ে পদ্মা সেতু হয়।

শক্রবার (২৮ ফেব্রয়া‌রি) বি‌কেল সা‌ড়ে ৪টার দি‌কে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপ‌জেলার সখিপুর থানার চরচান্দা উচ্চ বিদ্যালয়ে সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী উৎসবে এসে পা‌নিসম্পদ উপমন্ত্রী এসব কথা ব‌লেন।

এ সময় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আনিসুর রহমান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স‌চিব মো. আখতার হোসেন, দুর্নীতি দমন কমিশন (অনুঃ ও তদন্ত-২) মহাপরিচালক মো. জাকির হোসেন, শরীয়তপু‌রের জেলা প্রশাসক কাজী আবু তাহের, পু‌লিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, বাংলাদেশ পরিকল্পনা কমিশনের প্রকল্প পরিচালক সাঈদ মো. কামরুজ্জামান, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপ‌তি অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির, জেলা আওয়ামী লী‌গের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাওছার আহমেদ তকি,
মাদারীপুরের সি‌নিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফয়সাল আল মামুন, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
আতিকুর রহমান মানিক সরদার প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন। এ সময় আরও উপস্থিত ছি‌লেন বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চরচান্দা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপ‌তি
আলহাজ্ব মো. আমিন হাওলাদার । বিদ্যাল‌য়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দরা আয়োজ‌নে ছি‌লেন।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!