বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের তীব্র প্রতিবাদ জানিয়েছেন আইজিপি’সহ প্রজাতন্ত্রের কর্মকর্তাগণ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের তীব্র প্রতিবাদ জানিয়েছেন আইজিপি’সহ প্রজাতন্ত্রের কর্মকর্তাগণ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ শ্লোগানে ১২ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১০ টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সরকারি কর্মকর্তা ফোরাম এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), এলজিআরডি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও বাংলাদেশ এ্যডমিনিস্টেটিভ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোঃ হেলাল উদ্দিন এবং বাংলাদেশ সিভিল সার্ভিসের ২৯টি ক্যাডারের প্রতিনিধিবৃন্দ। সমাবেশে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

অনুষ্ঠানে আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, সংবিধান ও রাষ্ট্রের ওপরে আঘাত কঠোরভাবে প্রতিহত করা হবে।

অনুষ্ঠানে সরকারের সিনিয়র সচিববৃন্দ, সচিববৃন্দ ও সমপর্যায়ের কর্মকর্তাগণ, বিভিন্ন সংস্থার প্রধানগণ, ২৯ টি ক্যাডারের কর্মকর্তাগণ ও অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের মত জঘন্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বঙ্গবন্ধুর বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র মোকাবেলা এবং স্বাধীনতাবিরোধী ও অসাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। প্রজাতন্ত্রের কর্মকর্তাগণ বঙ্গবন্ধুর সম্মান ও মর্যাদা রক্ষার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য পুনরায় শপথ নেন। বক্তারা বঙ্গবন্ধু ও দেশের বিরুদ্ধে অপচেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহবান জানান।