Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সাংবাদিকদের দিকে তাকালে চোখ তুলে নেয়া হবে: বেনজীর আহমেদ

সাংবাদিকদের দিকে তাকালে চোখ তুলে নেয়া হবে: বেনজীর আহমেদ

র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, কক্সবাজারের সাংবাদিকরা সাহসিকতার সাথে ইয়াবা কারবারীদের খবর প্রচার করে আসছেন। সাংবাদিকরা ইয়াবা পাচারের খবর সংগ্রহ করতে গিয়ে কোনো ধরনের সমস্যার সম্মুখীন হলে তা সাথে সাথেই র‌্যাবকে জানাবেন।
এসময় ইয়াবা কারবারীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, সাংবাদিকদের দিকে তাকালে ইয়াবা কারবারীদের চোখ তুলে নেয়া হবে।
শনিবার বিকালে কক্সবাজারের একটি হোটেলে মতবিনিময় সভায় এসব কথা বলেন র‌্যাব ডিজি।
বেনজীর আহমদ বলেন, কক্সবাজারের জনসংখ্যা ২৩ লাখ। কিন্তু গুটি কয়েক ইয়াবা কারবারীর জন্য ২৩ লাখ মানুষের সম্মান নষ্ট হচ্ছে। কক্সজারের অল্প সংখ্যক মানুষের সারাদেশে পাচার করা ইয়াবা ট্যাবলেট ১৬ কোটি মানুষকে কুড়ে কুড়ে খাচ্ছে। ইয়াবার কারণে আজ যুব সমাজ ধ্বংসের মুখে। তিনি দেশের স্বার্থে কক্সবাজারের ২৩ লাখ মানুষকে এগিয়ে আসার আহবান জানান।
তিনি বলেন, এই অঞ্চলে একের পর এক আলিশান বাড়ি তৈরি হচ্ছে। নব্য কোটিপতি দেখা যাচ্ছে। ইনকাম ট্যাক্স আর দুদককে অনুরোধ করব, এই টাকা কোথা থেকে পেল এবং কীসের ওপর ভিত্তি করে রাতারাতি কোটিপতি বনে যাচ্ছেন সেটি খতিয়ে দেখার জন্য।