বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

প্রতিষ্ঠার ৭ বছরে নতুনধারা বাংলাদেশ এনডিবি

প্রতিষ্ঠার ৭ বছরে নতুনধারা বাংলাদেশ এনডিবি

প্রতিষ্ঠার ৭ বছরে পা দিয়েছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক দল নতুনধারা বাংলাদেশ এনডিবি। ৩১ ডিসেম্বর ২০১২ সালে জাতীয় প্রেসক্লাবে রেডর‌্যালীর মধ্য দিয়ে আত্মপ্রকাশের পর থেকে সারাদেশে স্বাধীনতার স্বপক্ষের রাজনীতিকদেরকে ঐক্যবদ্ধ করে ৪২ জেলা, ১০২ উপজেলা কমিটির পাশাপাশি প্রবাসী ১৭ শাখায় ৭ লক্ষ নেতাকর্মী-শুভানুধ্যায়ীর রাজনৈতিক কর্মকান্ডে এগিয়ে চলছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। দিবসটি উপলক্ষে ১ জানুয়ারী রাজনীতিক-সাংস্কৃতিক-কূটনীতিক ও সামাজিক ব্যক্তিবর্গের সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান গাজী একরামুল হক লিটন, যুগ্ম মহাসচিব বিনয় আচার্য, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী নাজমুল হাসান সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
ইতিমধ্যে উত্তর কোরিয়া, চীন ও ইরান দূতাবাসের কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন নতুনধারার নেতৃবৃন্দ। এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম বোর্ড সদস্যগণ, কার্য নির্বাহী কমিটির নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক-সাংস্কৃতিক ও সাাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলাদেশ নির্বাচন কমিশনের সকল শর্ত পূরণ করে নিবন্ধনের জন্য গত ৩১ ডিসেম্বর ২০১৭ সালে আবেদন করেছিলো। তখন তারা ১৫৬ টি শাখা কসিটির ২ শত কে ভোটারের স্বাক্ষর, বিধিমালা, গঠনতন্ত্র, চালানের কপি, কার্যালয়ের চুক্তিপত্র, ঘোষণাপত্র সহ সকল শর্ত পূরণের কাগজপত্র জমা দিয়েছিলো বলে নির্বাচন কমিশন থেকে গণমাধ্যমকে নিশ্চিত করেছিলো।


error: Content is protected !!