শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে স্বাধীনতা পূর্ণতা পেয়েছিল: ধর্ম প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে স্বাধীনতা পূর্ণতা পেয়েছিল: ধর্ম প্রতিমন্ত্রী

১০ জানুয়ারি ১৯৭২ সালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে স্বাধীনতা পূর্ণতা পেয়েছিল। ১৬ ডিসেম্বর ১৯৭১ সালে আমাদের বিজয় অর্জিত হলেও সমগ্র জাতি বঙ্গবন্ধুর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল। ১০ জানুয়ারি ঢাকা বিমানবন্দর থেকে শুরু করে সোহরাওয়ার্দী উদ্যান পর্যন্ত লাখো লাখো মানুষ বঙ্গবন্ধুকে স্বাগত জানানোর জন্য উপস্থিত হয়েছিল। বঙ্গবন্ধুর প্রত্যাবর্তনে সমগ্র জাতি প্রাণ ফিরে পায়।
ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত বর্তমান সরকারের অর্থনৈতিক উন্নয়নের সংগ্রামে সকলকে অংশগ্রহণ করে সমৃদ্ধ বাংলাদেশ গঠনে কাজ করতে হবে। তাহলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করা সম্ভব হবে।
জেলা আওয়ামীলীগ সভাপতি এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খানসহ গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ এবং এর অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


error: Content is protected !!