Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সংসদে শরীয়তপুরের রেললাইন, ৪ লেন রাস্তা, সখিপুর উপজেলার, মেঘনা সেতু চাইলেন উপমন্ত্রী

সংসদে শরীয়তপুরের রেললাইন, ৪ লেন রাস্তা, সখিপুর উপজেলার, মেঘনা সেতু চাইলেন উপমন্ত্রী

২৬ জুন বুধবার জাতীয় সংসদে পানি সম্পদ উপ-মন্ত্রী বক্তৃতা প্রদানকালে বলেন তারেক জিয়া মানি লন্ডারিংয়ে অনার্স, দুর্নীতিতে মাস্টার্স। বক্তৃতার শুরুতে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরন করেন।
তিনি আরো বলেন প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা এবারের ক্ষমতার মধ্যেই শরীয়তপুরে রেললাইন, ফোরলাইন রাস্তা, সখিপুর উপজেলা, শরীয়তপুর-চাঁদপুর মেঘনা সেতুর ভিত্তি স্থাপন, করবেন বলে শরীয়তপুরবাসী বিশ্বাস করেন। প্রধানমন্ত্রীর ধমনীতে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত হয় বলেই তার নেতৃত্বে বিশ্বের বুকে লাল সবুজের পতাকা পত-পত করে উড়ে।
পদ্মার ভাঙ্গন থেকে নড়িয়াবাসীকে রক্ষার জন্য নড়িয়া রক্ষা বাঁধ প্রকল্পে ১১’শ কোটি টাকা বরাদ্দ দেয়ায় শরীয়তপুরবাসীর পক্ষে তিনি প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানান।
উল্লেখ্য, একেএম এনামুল হক শামীম শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য, পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সভাপতি, জাকসুর সাবেক ভিপি।