বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুরে ইউপি মেম্বার আটক, ৫৩ বস্তা চাল জব্দ

শরীয়তপুরে ইউপি মেম্বার আটক, ৫৩ বস্তা চাল জব্দ

শরীয়তপুর গোসাইরহাট উপ‌জেলায় মৎস্যজীবী‌দের বিশেষ বরাদ্দ করা মৎস্য ভিজিএফের ৫৩ বস্তা চাল জব্দ করেছে গোসাইরহাট উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আলমগীর হুসাইন । র‌বিবার (২৬ এপ্রিল) দুপুর ১টার দি‌কে উপ‌জেলার কুচাইপ‌ট্রি ইউনিয়‌ন প‌রিষদ থে‌কে এসব চাল জব্দ করা হয়। এ সময় ওই ইউনিয়ন প‌রিষ‌দের ৩ নম্বর ওয়া‌র্ডের মেম্বর মোফা‌চ্ছেল হো‌সেন বেপারীকে আটক করে পু‌লিশ।

আটক- মোফা‌চ্ছেল হো‌সেন বেপারী (৪০) উপজেলার কুচাইপ‌ট্রি ইউনিয়‌নের মশুরগাঁও গ্রামের মোকলেছ বেপারীর ছে‌লে। তি‌নি কুচাইপ‌ট্রি ইউনিয়‌ন প‌রিষদ ৩ নম্বর ওয়ার্ডের মেম্বর।

গোসাইরহাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) অফিস সূত্র জানায়, ‌গোসাইরহা‌ট উপ‌জেলায় জাটকা ইলিশ আহর‌ণে বিরত রাখার জন্য ২ হাজার ৪৪৩ মৎস্যজীবী‌‌দের জন্য চাল বিতরণ কার্যক্রম শুরু হ‌য়ে‌ছে। তার ম‌ধ্যে কুচাইপ‌ট্রি ইউনিয়নের ৬৯২ জন মৎস্যজীবী‌দের ম‌ধ্যে (প্র‌তিজন‌) ৪০ কে‌জি ক‌রে চাল বরাদ্দ দেওয়া হয়েছে।

গোসাইরহাট উপ‌জেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট মো. আলমগীর হুসাইন বলেন, আজ র‌বিবার কুচাইপ‌ট্রি ইউনিয়নের ৬৯২ জন মৎস্যজীবী‌দের জনপ্রতি ৪০ কেজি চাল পাওয়ার কথা। কিন্তু মৎস্যজীবী‌দের চাল কম দি‌য়ে ৫৩ বস্তা চাল আত্মসাৎ করার চেষ্টা কর‌ছিল ইউপি সদস্য মোফা‌চ্ছেল হো‌সেন বেপারী‌ । বিষয়‌টি জান‌তে পে‌রে ঘটনাস্থ‌লে গি‌য়ে ইউনিয়ন প‌রিষদ থে‌কে ৫৩ বস্তা চাল জব্দ করি। এ সময় সেখান থেকে ইউপি সদস্যকে আটক ক‌রে পু‌লিশ।

এ বিষ‌য়ে পু‌লিশ সুপার এস.এম আশরাফুজ্জামান ব‌লেন, চা‌লের ঘটনায় ইউপি সদস্য মোফা‌চ্ছেল হো‌সেন বেপারী‌কে আটক ক‌রে থানায় আনা হ‌য়ে‌ছে। এ বিষয়ে মৎস্য বিভাগ তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে। পরবর্তিতে আমরা বিষয়টি দু‌র্ণী‌তি দমন ক‌মিশন‌কে (দুদক) অব‌হিত কর‌বো।

এ সময় গোসাইরহাট থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোল্লা সো‌হেব আলী, উপজেলা দা‌রিদ্র বিমচন কর্মকর্তা গোপাল চন্দ্র, উপ‌জেলা মৎস্য অফিসার (ভারপ্রাপ্ত) এম মাহবুবুল হক উপ‌স্থিত ছি‌লেন।


error: Content is protected !!