বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

সালেহা হাই স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত

সালেহা হাই স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত

রাজধানীর পুরান ঢাকার হাজারীবাগ সালেহা হাই স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে।
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়। ১৭ মার্চ হাই স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠান সূচীতে ছিল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের অংশগ্রহনে আনন্দ র‌্যালী। র‌্যালী শেষে অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকাগণ ও শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ করেন।
এরপর কেক কেটে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উদযাপন করা হয়। এরপর অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু স্মরনে সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহনে আলোচনা সভা। সালেহা হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভর্নিং বডির সভাপতি হাজী মোঃ রবিউল্লাহ, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাজী সাদেক হামিদ সাজু।
গভর্নিং বডির সদস্য সাইফুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজারীবাগ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন, গভর্নিং বডির সদস্য শহিদুল ইসলাম ও গভর্নিং বডির সদস্য মাধুরী লতা বাড়ই প্রমূখ।
সর্বশেষে শিশু-কিশোরদের মাঝে বঙ্গবন্ধু ভিত্তিক রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে দিনের কর্মসূচী শেষ হয়।


error: Content is protected !!