Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শমী কায়সারের পজেটিভ সংবাদ বর্জনের দাবি বিএমএসএফ’র

শমী কায়সারের পজেটিভ সংবাদ বর্জনের দাবি বিএমএসএফ’র

বিতর্কিত শমী কায়সার সাংবাদিকদের বেফাস মন্তব্য করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার সকল পজেটিভ সংবাদ বর্জনের আহবান জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ। বৃহস্পতিবার সকালে বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক বিবৃতিতে শমী কায়সারের এহেন আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ বলেন, শমীর এহেন আচরনে দেশের সাংবাদিক সমাজ লজ্জিত ও ক্ষুব্ধ। যা এদেশের সাংবাদিকরা কোনভাবেই মেনে নিতে পারছেন না।
বুধবার জাতীয় প্রেসক্লাব হলরুমে একটি অনুষ্ঠানে শমী কায়সারের দুটি মোবাইল হারিয়ে যাবার ঘটনাকে কেন্দ্র করে অনুষ্ঠানের সংবাদ কাভারেজে যাওয়া সাংবাদিকদেরকে ‘চোর’ বলায় সারাদেশের সাংবাদিকদের মাঝে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অনুষ্ঠানে কেক নিয়ে আসা শ্রমিকরা মোবাইল দুটি চুরি করে নিয়ে যায় যা ভিডিও ফুটেজে ধরা পড়ে। না জেনে আগত সাংবাদিকদের উদ্দেশ্য করে এমন আচরণ গোটা সাংবাদিক সমাজকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। একজন সংস্কৃতিকর্মীর কাছ থেকে জাতি এমনটা আশা করেনা।