Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

এই দায়ের কোপ আমাদের সবার জন্য অপেক্ষা করছে-ব্যারিস্টার সুমন

এই দায়ের কোপ আমাদের সবার জন্য অপেক্ষা করছে-ব্যারিস্টার সুমন

রিফাত শরীফের (২২) মৃত্যুর ঘটনায় বরগুনা জেলা জুড়ে চলছে শোকের মাতম। রিফাতকে এক নজড় দেখতে তার বাড়িতে বিভিন্ন এলাকা থেকে এসেছে হাজারো মানুষ।
বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল সাড়ে ৫ টায় রিফাতের বাড়িতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
খুন হওয়া রিফাত শরীফের বিচারের দাবিতে পাশে থাকার অঙ্গীকার করেছেন ব্যারিস্টার সাইয়েদুল হক সুমন। তিনি মনে করেন, রিফাতের ওপর যে দায়ের কোপ সন্ত্রাসীরা বসিয়েছেন, সেই কোপ সবার জন্য অপেক্ষা করছে। বুধবার (২৬ জুন) সকালে স্ত্রীর সামনেই রিফাতকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।
বৃহস্পতিবার (২৭ জুন) রাতে নিজের ফেসবুক পাতায় দেওয়া এক স্ট্যাটাসে সুমন লেখেন, ‘এই দায়ের কোপ শুধু রিফাত নয়, আমাদের সবার জন্য অপেক্ষা করছে। যদি এখনই এর প্রতিবাদ এবং প্রতিরোধ না করি তবে অনেক দেরী হয়ে যাবে। আমি আছি, থাকব। আপনারাও থাকুন।’
বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে স্ত্রীর সামনেই রিফাত শরীফকে কুপিয়ে জখম করেন স্থানীয় নয়ন বন্ড ও তার সহযোগীরা। গুরুতর আহত অবস্থায় প্রথমে বরগুনা সদর হাসপাতাল ও শেবাচিম হাসপাতালে নেওয়া হলে সেখানে বিকেল ৪ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়।
এদিকে হত্যাকান্ডের ঘটনায় ১২ জনকে আসামি করে রিফাতের বাবা বুধবার রাতেই বরগুনা সদর থানায় মামলা করেন। এ ঘটনায় বৃহস্পতিবার ভোরে পুলিশ চন্দন নামে একজনকে গ্রেপ্তার করেছে।