শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদার সম্পাদক আলি আজ্জম

শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদার সম্পাদক আলি আজ্জম

শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে ফারুক আহমেদ চৌকিদার ও সাধারণ সম্পাদক আলি আজ্জম মাদবর নির্বাচিত হয়েছেন। এছাড়া সহসভাপতি পদে আক্তার হোসেন খান ও জলিল মাঝি, যুগ্ম সম্পাদক পদে সুমন তালুকদার, সাংগঠনিক সম্পাদক পদে জসিম সরদার, কোষাধ্যক্ষ পদে নুরুল ইসলাম সরদার, প্রচার সম্পাদ পদে মান্নান বেপারী, দপ্তর সম্পাদক পদে মিজান শিকদার এবং সদস্য পদে আনোয়ার হোসেন খান ও বিল্লাল হোসেন মৃধা নির্বাচিত হয়েছেন। শনিবার (১৩ জুলাই) সকাল ৭টা থেকে বিকাল ৩টা পর্যন্ত একটানা ভোগ্রহণের গণনা শেষে রাত ১০টার দিকে প্রধান নির্বাচন কমিশনার আনোয়ার হোসেন তালুকদার ভোটের ফলাফল ঘোষণা করেন। ।

গত ২৭ জুন ছিলো মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। মনোনয়নপত্র বাছাই করা হয় গত ২৮ জুন। আপত্তি-নিষ্পত্তি ছিলো ৩০ জুন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিলো ১ জুলাই। প্রার্থীদের চুরান্ত তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ দেওয়া হয় ২ জুলাই। নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আনোয়ার হোসেন তালুকদার। সহকারী কমিশনারের দায়িত্বে আছেন বাবু আশিস কান্তি পাল ও মো. ইদ্রিস মাদবর।

মোট ১২টি পদে ৩৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। সভাপতি পদে মোক্তার হোসেন প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় ফারুক আহমেদ চৌকিদার পূরনায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন। এছাড়া ক্রীড়া সম্পাদক পদে দুইজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় রিপন মাদবর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহসভাপতি পদে ৭ জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সহ-সাধারণ সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ৩ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন, দপ্তর সম্পাদক পদে ৪ জন, প্রচার সম্পাদক পদে ৩ জন ও কার্যকরী সদস্য পদে ৭ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সহসভাপতি পদে প্রার্থী ছিলেন মো. আক্তার হোসেন খান (কাপ পিরিচ), মো. আনিচ মোল্যা (মোমবাতি), সিরাজ খন্দকার (চশমা), দিপু মোল্যা (মাছ), ফারুক শিকদার (তালাচাবি), জালাল মাঝি (হাতুড়ি) ও দুলাল বেপারী (হারিকেন)। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক আলি আজ্জম মাদবর (ঘড়ি) ও সাবেক সাধারণ সম্পাদক মো. এলিম পাহাড় (বাঘ)। সহ সাধারণ সম্পাদক পদে আবুল কাশেম (বাস) ও সুমন তালুকদার (টায়ার)। কোষাধ্যক্ষ পদে আমিনুল ইসলাম (স্বপন) (মিনার), নুরুল ইসলাম মুন্সী (মটরসাইকেল) ও জব্বার মাদবর (বই)। সাংগঠনিক সম্পাদক পদে জলিল শেখ (আনারস), জসিম সরদার (আম) ও মোক্তার হোসেন খান (বাইসাইকেল)। দপ্তর সম্পাদক পদে মিজান শিকদার (মোরগ), সানি হাওলাদার (দোয়াত কলম), মাসুদ মৃধা (হাতি) ও শাহাদাত হোসেন খান (রেন্সি)। প্রচার সম্পাদক পদে টিটু শিকদার (মাইক), মান্নান বেপারী (মোবাইল) ও সোরহাব সরদার (রিক্সা)। কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন শাহিন ছৈয়াল (উড়োজাহাজ), সাজু বেপারী (পদ্মাফুল) আনোয়ার হোসেন বেপারী (খেজুর গাছ), সামছেল তালুকদার (হাস), দুলাল বেপারী (টিভি), বিল্লাল মৃধা (কলস) ও মোক্তার সরদার (ঘোড়া)।


error: Content is protected !!