Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর জেলা মুসলিম নিকাহ রেজিস্ট্রার কল্যাণ সমিতির জেলা সম্মেলন অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা মুসলিম নিকাহ রেজিস্ট্রার কল্যাণ সমিতির জেলা সম্মেলন অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা মুসলিম নিকাহ রেজিস্ট্রার কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা ও জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা শহরের চিকন্দি ফুডপার্ক চাইনিজ রেষ্টুরেন্টে দিনব্যাপী এ সম্মেলন অনুষ্ঠিত হয়। শরীয়তপুর জেলা মুসলিম নিকাহ রেজিস্ট্রার কল্যাণ সমিতির সভাপতি মাওলানা মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুসলিম নিকাহ রেজিস্ট্রার সমিতির সভাপতি মাওলানা মো: খলিলুর রহমান সরদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মাওলানা মো: ইকবাল হোসেন ও যুগ্ম সম্পাদক মাওলানা মো: জাকির হোসেন। এছাড়াও মাদারীপুর, ফরিদপুর ও রাজবাড়ী জেলা সমিতির নেতৃবৃন্দসহ শরীয়তপুর জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে সরকারের কাছে নিকাহর ফি বাড়ানো, শারিরীক সক্ষমতা থাকা পর্যন্ত কাজীদের পদে বহাল রাখাসহ ১০ দফা দাবি জানান। সম্মেলনে কন্ঠভোটে শরীয়তপুর কামিল মাদ্রাদার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমানকে সভাপতি ও ভেদরগঞ্জের ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা আবু জাফর মো: ছালেহ্ কে সাধারণ সম্পাদক ও শরীয়তপুর পৌরসভার কাজী মাওলানা মোহাম্মদ আলীকে কোষাধ্যক্ষ করে ২৫ সদস্যের শরীয়তপুর জেলা কমিটি ঘোষণা করা হয়।