শনিবার, ৩০শে মে, ২০২০ ইং, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী
শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

শরীয়তপুরে স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অপরাধে চার বখাটে কারাগা‌রে

শরীয়তপুরে স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অপরাধে চার বখাটে কারাগা‌রে
শরীয়তপুরে স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অপরাধে চার বখাটে কারাগা‌রে

শরীয়তপুর সদর উপ‌জেলায় স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অপরাধে চার বখাটেকে আটক ক‌রে‌ কারাগা‌রে পা‌ঠি‌য়ে‌ছে পু‌লিশ।

শুক্রবার (১০ জানুয়া‌রি) রাত সা‌ড়ে ৮টার দি‌কে উপ‌জেলার ডোমসার এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।

প‌রে শ‌নিবার (১১ জা‌নিুয়া‌রি) সকাল ১১টার দি‌কে তা‌দের শরীয়তপুর কারাগা‌রে পা‌ঠা‌নো হ‌য়ে‌ছে।

আটককৃতরা হ‌লেন- সদর উপ‌জেলার ভত্তাইসার গ্রা‌মের মুজা‌ম্মেল হ‌কের ছে‌লে স‌জিব আহ‌াম্মেদ (১৪), দে‌লোয়ার মাদব‌রের ছে‌লে ইব্রা‌হিম মাদবর (১৫), স্বপন মাদব‌রের ছে‌লে নিলয় আহ‌ম্মেদ সম্রাট মাদব‌র (১৬) ও ব‌সির মাদব‌রের ছে‌লে সৌরব মাদবর (১৬)। সক‌লেই ডোমসার জগৎ চন্দ্র ইনস্টিটিউশন স্কুল এন্ড ক‌লেজের অস্টম ও নবম শ্রে‌ণির শিক্ষার্থী।

শরীয়তপুর সদ‌রের পালং ম‌ডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিয়ার রহমান জানান, সদর উপজেলার ভত্তাইসার এলাকার এক ভ্যানচাল‌কের মে‌য়ে এবং ডোমসার জগৎ চন্দ্র ইনস্টিটিউশন স্কুল এন্ড ক‌লেজের অস্টম শ্রে‌ণির এক স্কুলছাত্রীকে প্র‌তি‌নিয়ত ইভটিজিং কর‌ছিল বখা‌টেরা। শুক্রবার সকা‌লে ওই স্কুলছাত্রীর বাবা থানায় অভি‌যোগ ক‌রেন।

অভি‌যো‌গের ভি‌ত্তি‌তে রা‌তে তাদের আটক করা হয়। পরে তা‌দের বিরু‌দ্ধে স্কুলছাত্রীর বাবা পালং ম‌ডেল থানায় এক‌টি মামলা দা‌য়ের ক‌রেন ।

পালং ম‌ডেল থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আসলাম উদ্দিন জানান, যারা স্কুল ও ক‌লেজছাত্রীর উক্ত্যক্ত কর‌বে তা‌দের আইনের আওতায় আনা হ‌বে। কাউ‌কেই ছাড় দেয়া হ‌বে না। এলাকার বখাটেরা স্কুল-ক‌লে‌জে যাওয়া-আসার পথে ছাত্রীদের উক্ত্যক্ত করে আসছে। এখন থেকে পুলিশ ওই এলাকায় প্রতিদিন স্কুল-কলেজের ছাত্রীদের নিরাপত্তার জন্য কাজ করবে।