শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ ইং, ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ ইং

পুলিশ ও জনতা একসাথে মিলে অন্যায়ের বিরুদ্ধে কাজ করতে হবে : এসপি

পুলিশ ও জনতা একসাথে মিলে অন্যায়ের বিরুদ্ধে কাজ করতে হবে : এসপি
পুলিশ ও জনতা একসাথে মিলে অন্যায়ের বিরুদ্ধে কাজ করতে হবে : এসপি

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে সামনে রেখে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী বিষয়ে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান সাথে শরীয়তপুর জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩ টার দিকে পুলিশ সুপার ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শরীয়তপুরে পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। বক্তব্যে পুলিশ সুপার বলেন, পুলিশ ও জনতা একসাথে মিলে সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে কাজ করতে হবে। মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেয়া হবে।
অনুষ্ঠানে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা জনান জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(নড়িয়া সার্কেল) মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার শাওন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ কবিরুল ইসলাম, জেলা বিশেষ শাখা ডিআইও-১ আজহারুল ইসলাম, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র নুর মোহাম্মদ কোতয়াল, শরীয়তপুর কোর্টের বিজ্ঞ জিপি ও জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মুন্সীসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ আমন্ত্রিত অতিথিবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।