Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে দুইদিনে আরো ১১৭ জনের, মোট ৬২৮ জনের করোনা শনাক্ত

শরীয়তপুরে দুইদিনে আরো ১১৭ জনের, মোট ৬২৮ জনের করোনা শনাক্ত

শরীয়তপুরে গত দুইদিনে নতুন করে আরো ১১৭ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬২৮ জন। এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ৫ জন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ০৫, জাজিরায় ০৬, নড়িয়ায় ১১, ভেদরগঞ্জে ০৯, গোসাইরহাটে ১৬ ও ডামুড্যা উপজেলায় ০৯ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছে ২৮০ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৩৪৩ জন।

শরীয়তপুর জেলার সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ আল মুরাদ ৩০ জুন মঙ্গলবার ও ০১ জুলাই বুধবার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়গুলো নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্ত রোগীদের মধ্যে শরীয়তপুর সদরে ৫০, জাজিরায় ০৯, নড়িয়ায় ১০, ভেদরগঞ্জ ১৮, ডামুড্যা ০৮ ও গোসাইরহাট উপজেলায় ২২ জনসহ জেলায় কোভিড-১৯ পজিটিভ মোট ১১৭ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যা- সদর উপজেলায় মোট আক্রান্ত ২০৮ জন ও সুস্থ ৫৬ জন। জাজিরা উপজেলায় মোট আক্রান্ত ৭৯ জন, সুস্থ ৫৫ জন ও মৃত ১ জন। নড়িয়া উপজেলায় মোট আক্রান্ত ১০২ জন, সুস্থ ৪৭ জন ও মৃত ২ জন। ভেদরগঞ্জ উপজেলায় মোট আক্রান্ত ৯৫ জন, সুস্থ ৩৬ জন ও মৃত্যু ১ জন। ডামুড্যা উপজেলায় মোট আক্রান্ত ৫৬ জন, সুস্থ ৪৩ জন ও মৃত ১ জন। গোসাইরহাট উপজেলায় মোট আক্রান্ত ৮৮ জন, সুস্থ ৪৩ জন।