সোমবার, ২৯শে মে, ২০২৩ ইং, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই জিলক্বদ, ১৪৪৪ হিজরী
সোমবার, ২৯শে মে, ২০২৩ ইং

শরীয়তপুর পৌরসভার ২০২০-২১ অর্থবছরের বাজেট ঘোষণা করলেন মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল

শরীয়তপুর পৌরসভার ২০২০-২১ অর্থবছরের বাজেট ঘোষণা করলেন মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল

শরীয়তপুর সদর পৌরসভার বাজেট ঘোষণা করলেন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে পৌরসভা কার্যালয়ের পৌর মিলনায়তনে ২০২০-২০২১ অর্থ বছরের এ বাজেট ঘোষনা করা হয়।

২০২০-২০২১ অর্থ বছরের জন্য মেয়র মো: রফিকুল ইসলাম কোতোয়াল ৯০ কোটি ৭৫ লাখ ৩১ হাজার ৮৪০ টাকার এ বাজেট ঘোষণা করেন।

সামাজিক দুরুত্ব বজায় রেখে অনুষ্ঠানে শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. বাচ্চু বেপারী, প্যানেল মেয়র-২ হোসেন মো. আলমগীর, কাউন্সিলর মো. সাইফুর রহমান রাজ্জাক, আব্দুর রশিদ সরদার, আমির হোসেন শিকদার, সিদ্দিকুর চোকদার, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর রোকেয়া আক্তার, ইমু আক্তার, ফেরদৌসি আক্তার, সচিব এনামুল হক, হিসাবরক্ষণ কর্মকর্তা বোরহান উদ্দিন, ভারপ্রাপ্ত হিসাবরক্ষক কর্মকর্তা কামরুজ্জামান বিপ্লব প্রমুখ ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ বাজেট পেশ করা হয়।

২০২০-২০২১ অর্থ বছরের এ বাজেট পেশকালে শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল বলেন, আমি যখন পৌরসভার মেয়র হয়েছি তখন যে কমিটম্যান্ট দিয়েছি তা রাখতে চেষ্টা করেছি। এটা আমার পঞ্চম বাজেট। মেয়র হিসেবে পৌরসভার রাস্তা-ঘাট, কালভার্ট-ব্রিজ সব ক্ষেত্রে উন্নয়নের চেষ্টা করেছি। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত ত্রাণ পৌঁছে দিয়েছি অসহায় পৌরবাসীদের। পৌরসভার মসজিদগুলোতে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত অর্থ দিয়েছি। করোনাভাইরাস রোধে লিফলেট, হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করেছি। পাশাপাশি জিবানুনাশক ছিটিয়েছি। ব্যক্তিগতভাবে ও কাউন্সিলররা পৌরবাসীদের সাহায্য সহযোগিতা করা হয়েছে।

পৌরসভায় যেভাবে উন্নয়ন হচ্ছে আসা করি আগামী ৫ বছরে আমাদের পৌরসভা হবে বাংলাদেশের অন্যতম পৌরসভা।

তিনি বলেন, মাননীয় পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার, জেলা প্রশাসক কাজী আবু তাহের, পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে পৌরসভার পাশে থেকে সমস্ত কর্মকান্ডে সাহায্য সহযোগিতা করছেন।


error: Content is protected !!