Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ২৬ জনের করোনা শানাক্ত, মোট শনাক্ত ৭৩৬, সুস্থ ৩৯৭, মৃত্যু ৬

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ২৬ জনের করোনা শানাক্ত, মোট শনাক্ত ৭৩৬, সুস্থ ৩৯৭, মৃত্যু ৬

শরীয়তপুরে নতুন করে আরো ২৬ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৭৩৬ জন। এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ৬ জন। আক্রান্তদের মধ্যে নড়িয়ায় ০৪ ও ডামুড্যা উপজেলায় ০৩ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছে ৩৯৭ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৩৩৩ জন।

গত ২৪ ঘন্টায় ১১৫ জনের নমুনা সংগ্রহ সহ এ পর্যন্ত জেলায় মোট সন্দেহভাজন নমুনা সংগৃহীত হয়েেছ ৫ হাজার ৭০৯ টি এবং ২৪ ঘন্টায় আরো ৮৪ জনের নমুনা পরীক্ষার ফলাফলসহ এ পর্যন্ত ফলাফল হাতে এসেছে মোট ৫ হাজার ৫৫৯ জনের। শরীয়তপুর সিভিল র্সাজন ডা. আব্দুল্লাহ আল মুরাদ ০৭ জুলাই মঙ্গলবার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়গুলো নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্ত রোগীদরে মধ্যে সদর উপজেলায় ১৩, জাজিরায় ০৫, নড়িয়ায় ০৪, ভেদরগঞ্জে ০১ ও গোসাইরহাট উপজেলায় ০৩ জনসহ জেলায় কোভডি-১৯ পজিটিভ মোট ২৬ জন।

০৭ জুলাই পর্যন্ত উপজেলা ভিত্তিক মোট শনাক্তের সংখ্যা- সদর উপজেলায় মোট আক্রান্ত ২৪৮ জন ও সুস্থ ৬৯ জন। জাজিরা উপজেলায় মোট আক্রান্ত ৯৪ জন, সুস্থ ৫৯ জন ও মৃত ১ জন। নড়িয়া উপজেলায় মোট আক্রান্ত ১১৬ জন, সুস্থ ৯০ জন ও মৃত ৩ জন। ভেদরগঞ্জ উপজেলায় মোট আক্রান্ত ১০৩ জন, সুস্থ ৭৭ জন ও মৃত্যু ১ জন। ডামুড্যা উপজেলায় মোট আক্রান্ত ৬৬ জন, সুস্থ ৪৯ জন ও মৃত ১ জন। গোসাইরহাট উপজেলায় মোট আক্রান্ত ১০৯ জন, সুস্থ ৫৩ জন।