Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে ইয়াবাসহ শফিক মোল্লাকে আটক করেছে র‌্যাব

শরীয়তপুরে ইয়াবাসহ শফিক মোল্লাকে আটক করেছে র‌্যাব

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে ০৯ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে শরীয়তপুর জেলার পালং থানাধীন নিয়ামতপুর গ্রামের তুলাতলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ডামুড্যা উপজেলার পূর্বকান্দি গ্রামের আঃ খালেক মোল্লা’র ছেলে শফিক মোল্লা(২৩) কে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতেনাতে আটক করে।

এ সময় আটককৃত আসামীর নিকট হতে ৪৮ পিস কথিত ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ও ০২টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায়, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার পালং থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ শরীয়তপুর জেলার পালং থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার পালং থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।