Friday 19th April 2024
Friday 19th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

করোনায় ৮২০ জন আক্রান্ত শরীয়তপুরে

করোনায় ৮২০ জন আক্রান্ত শরীয়তপুরে

শরীয়তপুরে নতুন করে আরো ১৯ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৮২০ জন। এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ৬ জন। আক্রান্তদের মধ্যে জাজিরা উপজেলায় ০১ ও গোসাইরহাট উপজেলায় ১৪ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছে ৫৯৯ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ২১৫ জন।

গত ২৪ ঘন্টায় পরীক্ষার জন্য নতুন ৭১ জনের নমুনা সংগ্রহসহ এ পর্যন্ত জেলায় মোট সন্দেহভাজন নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে ৫ হাজার ৯৩১ টি এবং ২৪ ঘন্টায় আরো ৫৬ জনের নমুনা পরীক্ষার ফলাফলসহ এ পর্যন্ত ফলাফল হাতে এসেছে মোট ৫ হাজার ৮২৫ জনের। ১৩ জুলাই সোমবার জেলা সিভিল সার্জন অফিস প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়গুলো নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্ত রোগীদরে মধ্যে সদর উপজেলায় ০৩, জাজিরায় ০৪, নড়িয়ায় ০৪, ভেদরগঞ্জে ০২, ডামুড্যায় ০২ ও গোসাইরহাট উপজেলায় ০৪ জনসহ জেলায় কোভডি-১৯ পজিটিভ মোট ১৯ জন।

১৩ জুলাই পর্যন্ত উপজেলা ভিত্তিক মোট শনাক্তের সংখ্যা- সদর উপজেলায় মোট আক্রান্ত ২৭১ জন ও সুস্থ ১৯৯ জন। জাজিরা উপজেলায় মোট আক্রান্ত ১১৫ জন, সুস্থ ৬৬ জন ও মৃত ১ জন। নড়িয়া উপজেলায় মোট আক্রান্ত ১২৬ জন, সুস্থ ১০০ জন ও মৃত ৩ জন। ভেদরগঞ্জ উপজেলায় মোট আক্রান্ত ১০৯ জন, সুস্থ ৯১ জন ও মৃত্যু ১ জন। ডামুড্যা উপজেলায় মোট আক্রান্ত ৭৩ জন, সুস্থ ৬০ জন ও মৃত ১ জন। গোসাইরহাট উপজেলায় মোট আক্রান্ত ১২৬ জন, সুস্থ ৮৩ জন।