শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং

শরীয়তপুরে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

শরীয়তপুরে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে ২০ জুলাই সোমবার সকাল ১০ টায় জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কল্যান সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান। এ সময় তিনি জেলা পুলিশের কল্যান সংক্রান্তে ও করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

কল্যান সভায় পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান পুলিশ মেসের রান্না ও খাবারের মান ভালো রাখতে মেসের খাবার এবং বাজার তদারকি করার জন্য ০৭ সদস্যের একটি কমিটি গঠন করেন। যারা প্রতিদিন মেসের খাবার ও বাজারের তদারকি করবে এবং তদারকি করে এ বিষয়ে পুলিশ সুপারের নিকট রিপোর্ট করবে। যাতে করে মেসের খাবারের মান সবসময় ভালো ও স্বাস্থ্যসম্মত হয়। এই মেসের কমিটিতে রয়েছেন ০১ জন ইন্সপেক্টর, ০২ জন এএসআই ও ০৩ জন কনস্টেবল।

উক্ত পুলিশ মেসের কমিটির বিষয়ে কল্যান সভায় পুলিশ সুপার সকল অফিসার ফোর্সদের মতামত জানতে চাইলে এবং হাত তুলতে বললে সকলেই হাত তুলে সম্মতি প্রদান করে এবং এই উদ্যোগের জন্য পুলিশ সুপারের প্রতি সকলেই কৃতজ্ঞতা প্রকাশ করে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস. এম. মিজানুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, জেলা বিশেষ শাখার ডিআইও-১ আজহারুল ইসলামসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও বিভিন্ন থানা ফাঁড়ী হতে আগত এবং পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার-ফোর্সবৃন্দ।