Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মাদারীপুর থেকে ছিনতাই হওয়া ইজিবাইক ও মোবাইল শরীয়তপুর থেকে উদ্ধার, আটক ৪

মাদারীপুর থেকে ছিনতাই হওয়া ইজিবাইক ও মোবাইল শরীয়তপুর থেকে উদ্ধার, আটক ৪

মাদারীপুর থেকে ছিনতাই হওয়া ইজিবাইক ও মোবাইলসহ অজ্ঞানপার্টির ৪ সদস্যকে শরীয়তপুর থেকে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের সদস্যরা। সোমবার বিকেলে শরিয়তপুরের পালং হতে ২জন ও জাজিরা থেকে ২ জনকে আটক করা হয়।

সোমবার সন্ধ্যায় র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোহাম্মদ তাজুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গত ১৫ জুলাই সকালে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর থেকে ইজিবাইক ভাড়া করে পুরাতন ফেরিঘাট এলাকার উদ্দেশ্যে ওঠে ৪ যাত্রী। এ সময় চালক রিফাত শেখ (১৯) কে নাক ও মুখ চেপে ধরে কোমড়ে ইনজেকশন দিয়ে অচেতন করে রাস্তায় ফেলে দেয় দুর্বৃত্তরা। পরে চালকের ইজিবাইক ও মোবাইল ফোনটি নিয়ে যায় অজ্ঞানপার্টির সদস্যরা। এ ঘটনার পর ইজিবাইক চালক রিফাত শেখ মাদারীপুর সদর মডেল থানায় মামলা দায়ের করেন এবং মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পে অভিযোগ দেন। এই অভিযোগের প্রেক্ষিতে শরিয়তপুর থেকে অজ্ঞানপার্টির সক্রিয় ৪ সদস্যকে আটক করে র‌্যাব। এসময় উদ্ধার করা হয় ইজিবাইক ও মোবাইল ফোন।

আটককৃতরা হলো, মাদারীপুরের রাজৈর উপজেলার বদরপাশা গ্রামের আদল উদ্দিন শেখের ছেলে মো. দিদার শেখ (৩৮), শরীয়তপুরের পালং থানাধীন আমতলী গ্রামের মৃত কালাই বেপারীর ছেলে আবুল কালাম (৪৫),মনকোলা গ্রামের ফজলুল হক বেপারীর ছেলে মো. শহিদুল ইসলাম (৩২) ও নীলকান্দি গ্রামের মোবারক আলী মুন্সীর ছেলে মেহেদী হাসান সাইফুল (৩৭)। আটককৃত আসামীদের সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। পরে আসামিদের কে জেল হাজতে পাঠান হয়।