Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ‘লবণযুক্ত কাঁচা চামড়া মজুদ ও সংরক্ষণ’ তদারকি

শরীয়তপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ‘লবণযুক্ত কাঁচা চামড়া মজুদ ও সংরক্ষণ’ তদারকি

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক বাবলু কুমার সাহার নির্দেশনায় এবং পরিচালক (কার্যক্রম) শামীম আল মামুন-এর সার্বিক তত্ত্বাবধানে শরীয়তপুর জেলার বিভিন্ন উপজেলার কোরবানির পশুর লবণযুক্ত কাঁচা চামড়া মজুদ ও সংরক্ষণ তদারকি করা হয়।

শনিবার ৮ আগষ্ট লবণযুক্ত কাঁচা চামড়া মজুদ ও সংরক্ষণ তদারকির অংশ হিসেবে কোটাপাড়া, আঙ্গারিয়া ও কুতুবপুর এলাকায় লবণযুক্ত কাঁচা চামড়া মজুদ ও সংরক্ষণ কার্যক্রম তদারকি করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা উপ-পরিচালক সুজন কাজী। এ সময় উপস্থিত ছিলেন জেলা দুর্নীতি দমন কমিশন-এর সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন খানসহ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুরের কর্মকর্তা-কর্মচারীগণ।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা উপ-পরিচালক সুজন কাজী বলেন, আমরা কোরবানী ঈদের পর থেকে জেলার বিভিন্ন উপজেলায় লবণযুক্ত কাঁচা চামড়া মজুদ ও সংরক্ষণ তদারকি করেছি। এ বছর কোরবানির পশুর সাড়ে ১৩ হাজার লবণযুক্ত কাঁচা চামড়া মজুদ ও সংরক্ষণ করা হয়।